পরিপূর্ণ যৌনসুখ লাভ করতে চিকিৎসাশাস্ত্রে নতুন সাফল্য

পরিপূর্ণ যৌনসুখ লাভ করতে চিকিৎসাশাস্ত্রে নতুন সাফল্য

আজবাংলা   আজকের দিনে মানুষের সবথেকে সমস্যা হয়ে দাঁড়িয়েছে যৌন সমস্যা। এ নিয়ে গোটা বিশ্বে পরীক্ষা নিরীক্ষা চলছে। কীভাবে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। কারন দিনের পর দিন এটি মারাত্মক আকার ধারন করছে। পাশাপাশি বহু মানুষের ক্ষেত্রে মানসিক সমস্যা হিসাবে দেখা দিচ্ছে যৌন অক্ষমতা।

সম্প্রতি, এই যৌন চিকিৎসায় এক নতুন ট্রেনড দেখা দিয়েছে। যার নাম দেওয়া হয়েছে, জেনিটাল ম্যাচমেকিং। এটি বাংলা বোঝাতে গেলে, ‘দুর্দান্ত ফিটিং’ বলা যেতে পারে। বলা হচ্ছে, এটির দ্বারা নাকি যৌন সুখ দ্বিগুণ হতে চলেছে। এটি করা হচ্ছে এক আধুনিক সার্জারির দ্বারা। এটি খুব সহজ একটি অপেরাসান। সম্প্রতি ব্রিটেনে এই সার্জারি খুবই জনপ্রিয় হয়েছে।

আসুন এবারে দেখে নেওয়া যাক, কি এই বিশেষ চিকিৎসা। এই প্রক্রিয়ায় সার্জারির সাহায্য নিয়ে নারীর যোনিপথ (Vagina) আঁটসাট বা সেট (Tightening) করা হয়। তেমনই পুরুষদের যৌনাঙ্গও প্রশস্ত করা হয়। ফলে সঙ্গমকাল দীর্ঘ হয়। সেই সঙ্গে আনন্দও থাকে দ্বিগুণ।

এই প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে ব্রিটিশ চিকিৎসক লুইস গ্র্যান্সি বলেছেন যে, সম্প্রতি তাঁদের কাছে একটি গবেষণা পত্র এসেছিল, যা অনুযায়ী , ফিটিং ভালো হলেই যৌনসুখ বাড়ে। এই তথ্য পাওয়া গিয়েছিল। সেই সঙ্গে অর্গ্যাজমও ভালো হয়। পাশাপাশি তিনি আরও বলেছেন যে, অনেক পুরুষ আছেন যাঁরা শুধুমাত্র হস্তমৈথুনেই অভ্যস্ত। ফলে আসল সময় তাঁদের সমস্যা হয়।

সহবাসের সময় মহিলাদের যোনিতে ঠিকমতো স্থান করে নিতে পারেন না। সেখান থেকে শারীরিক তৃপ্তি আসে না, বরং থাকে মানসিক অশান্তি। যৌনসুখ তখনই চূড়ান্ত উপভোগ্য হয় যখন যৌনাঙ্গ আকার নিয়ে কোনও সমস্যা থাকে না। সম্প্রতি এই নিয়েই মেতে উঠেছে গোটা বিশ্ব।