ফের সরকারি চাকরীর সুযোগ স্নাতক পাশে, দেখে নিন বিস্তারিত

ফের সরকারি চাকরীর সুযোগ স্নাতক পাশে, দেখে নিন বিস্তারিত

আজবাংলা   নতুন বছর থেকেই চাকরী করতে ইচ্ছুক? স্বপ্ন দেখছেন নিজের পায়ে দাঁড়ানোর? এমনই বিশেষ সুযোগ রয়েছে সামনেই। সম্প্রতি, নদিয়া জেলা মিশন ম্যানেজমেন্ট ইউনিট অ্যান্ড ডিস্ট্রিক্ট রুরাল ডেভেলপমেন্ট সেল থেকে কর্মী নিয়োগের বিজ্ঞাপন দেওয়া হয়েছে। আসুন সবিস্তারে দেখে নেওয়া যাক, আগ্রহী প্রার্থীদের কি কি করতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা হল, কৃষ্ণনগর ১ অথবা চাকদহ ব্লক অফিসে। এই আবেদন পত্র পাঠানোর শেষ তারিখ হল, আগামী ১৫ ডিসেম্বর। সেদিন বিকেল চারটের মধ্যে পাঠাতে হবে। এই চাকরীর জন্য প্রার্থী বাছাই হবে, লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউর মাধ্যমে।

এই চাকরীর ক্ষেত্রে প্রার্থীদের বয়সসীমা হতে হবে, ১ জানুয়ারি, ২০২০ তারিখের ভিত্তিতে ন্যূনতম ২৫ থেকে সর্বোচ্চ ৪৫ বছর বয়সিরা এই শূন্যপদে আবেদন করতে পারেন। মোট ২২ জনকে বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার (Business Development Support Provider) পদে নিয়োগ করা হবে।

প্রত্যেক নিযুক্ত প্রার্থীদের প্রত্যেকদিনের কাজের নিরিখে ৩০০ টাকা করে দেওয়া হবে। আগ্রহী প্রার্থীকে আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর পাশাপাশি, শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতার প্রমাণপত্র যথাযত জমা দিতে হবে। প্রার্থীদের এই কাজের সাথে যুক্ত হতে গেলে কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে,

১. কম্পিউটার এবং স্মার্টফোন ব্যবহারের দক্ষতা থাকতে হবে। ২. মাসে ১৫ দিন কাজে সম্মত হতে হবে। ৩. বাণিজ্যে স্নাতক হলে এই শূন্যপদে আবেদন করতে পারেন। ৪. অঙ্ক এবং ব্যবসা সম্পর্কে জ্ঞান থাকা আবশ্যক।

৫. স্থানীয় ভাষায় দক্ষ হতে হবে। ৬. কমপক্ষে ২ বছর কৃষ্ণনগর ১ এবং চাকদহ ব্লকের বাসিন্দা হতে হবে।