রান্নার গ্যাস ব্যবহারকারীদের জন্য দারুণ সুখবর! মিলবে এই বিশেষ সুবিধাগুলি

রান্নার গ্যাস ব্যবহারকারীদের জন্য দারুণ সুখবর! মিলবে এই বিশেষ সুবিধাগুলি

গ্রাহকদের সুবিধার্থে ৪টি নতুন পরিষেবা নিয়ে হাজির ইন্ডিয়ান অয়েল (IOCL) । এর জেরে রান্নাঘরের একাধিক কাজ আরও সহজেই করা সম্ভব বলে জানা গিয়েছে । আপনিও ইন্ডেনের গ্রাহক হলে এর সুবিধা নিতে পারবেন । Indian oil এর তরফে ট্যুইট করে এই বিষয়ে জানানো হয়েছে ।

Indian oil এর তরফে এই বিষয়ে ট্যুইট করে জানানো হয়েছে । ট্যুইটে জানানো হয়েছে, এবছর সংস্থার তরফে ৪টি নতুন পরিষেবা চালু করা হয়েছে ।
--ইন্ডিয়ান এক্সট্রা ফার্স্ট
-- মিসড কলের মাধ্যমে গ্যাস বুকিংয়ের সুবিধা
--৫ কিলোগ্রামের ছোট সিলিন্ডার
--কম্বো সিলিন্ডার ১৪.৪ কিলো ও ৫ কিলোগ্রামের এবার থেকে গ্রাহকরা ইন্ডেনের এক্সট্রা ফার্স্ট সিলিন্ডার পাবেন । এই গ্যাসটি উন্নতমানের হবে যেখানে রান্না অনেক তাড়াতাড়ি হয়ে যাবে । সময় কম লাগার পাশাপাশি খাওয়ার কোয়ালিটি আরও ভাল হবে । করোনা সঙ্কটে মিসড কলের মাধ্যমে গ্রাহকদের গ্যাস বুকিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে । দেশের যে কোনও জায়গা থেকে 8454955555 নম্বরে মিসড কল দিলেই বুকিং হয়ে যাবে গ্যাস ।



মিসড কলের মাধ্যমে বুকিং হওয়ায়, এর জন্য টেলিকম সংস্থার তরফে কোনও টাকা হবে না । কম্বো সিলিন্ডার- গ্রাহকদের জন্য কম্বো সিলিন্ডারের সুবিধা নিয়ে আসা হয়েছে । ১৪.৪ কিলোগ্রামের সিলিন্ডারের সঙ্গে পেয়ে যেতে পারেন ৫ কিলোর ছোট সিলিন্ডার । 

৫ কিলোগ্রামের ছোট সিলিন্ডার- যাঁদের বাড়িতে বেশি গ্যাস ব্যবহার করার দরকার নেই বেশি তাঁরা ৫ কিলোগ্রাম সিলিন্ডারের মাধ্যমে কাজ চালিয়ে নিতে পারবেন । ৫ কিলোর সিলিন্ডার ইন্ডেনের এজেন্সি বা সংস্থার পেট্রোল পাম্প থেকে নেওয়া যেতে পারে ।