এবারে ফোলানো ঢেউ এর মত চুল পান মাত্র ১০মিনিটে

এবারে ফোলানো ঢেউ এর মত চুল পান মাত্র ১০মিনিটে

আজবাংলা   আমাদের জীবনে ব্যস্ততার শেষ নেই। সবাই ছুটছে। এখন আর কোন বিয়ে বাড়ি বা পার্টিতে গেলে আলাদা করে আর বাড়ি যায় না। সব্বাই অফিস ফেরত চলে যায়। এবারে এই ব্যস্ততার মধ্যে ঠিকমত শ্যাম্পু করা হয় না। কিন্তু হুট করে কোন প্রোগ্রাম বা পার্টি পড়ে গেলে অত্যন্ত মুশকিল।

সেইকারনে আজকের প্রতিবেদনে দেখে নেব কীভাবে চটজলদি রেডি হওয়া যাওয়া যায়। শুধু জামা কাপড় পরেই রেডি হওয়াই নয়, এরসাথে চুলটাও যেন ঠিক থাকে। কারন, কোন প্রোগ্রামে চুলকে একেবারেই অবহেলা করা চলবে না। আসুন দেখে নিই এই বিষয়ে কি করতে পারি।

প্রথমে ভালো করে চুল আঁচড়ে নিন। চুলে যেন একটুও জট না থাকে।(সময় লাগবে 1 মিনিট) এর পর চুলে প্রি স্টাইলিং প্রাইমার লাগান। (সময় লাগবে 1 মিনিট)। চুলের দৈর্ঘ্য অনুযায়ী চুলে সামুদ্রিক নুন স্প্রে করুন। এতে চুলে ভলিউম আসবে। তার পর রুটলিফ্ট ব্লোড্রাই করুন।(সময় লাগবে 3 মিনিট)।

চুল দুভাগে ভাগ করে নিন। সামনের দিকটা ক্লিপ দিয়ে আটকে রাখুন। আপনি মাথার পিছনের চুলে নজর দিন৷ (সময় লাগবে  1 মিনিট)৷ মাথার পিছন থেকেই অল্প করে চুল নিয়ে টং করে কার্ল করতে শুরু করুন আর প্রত্যেকটা কার্ল পিন দিয়ে আটকান৷ (এতে সময় লাগবে 7 মিনিট)৷

টং করা কার্লে হোল্ডিং স্প্রে ছড়িয়ে দিন৷ (সময় লাগবে 1 মিনিট)৷এবার একটা একটা করে কার্ল খুলুন৷ আঙুল দিয়ে আঁচড়ে নিন৷ ( সময় লাগবে 1 মিনিট) এক ঢাল ঢেউখেলানো চুল নিয়ে আপনি রেডি।