এই চারটি রাশির ওপর হনুমানজির কৃপা সর্বদা থাকে

এই চারটি রাশির ওপর হনুমানজির কৃপা সর্বদা থাকে

আজবাংলা    হনুমানজিকে আমরা বীর দেবতা হিসেবে মেনে থাকি। আবার হনুমানজিকে আমরা অমর অজয় দেবতাও বলে থাকি। আমাদের ১২টি রাশির মধ্যে চারটি রাশির ওপর হনুমানজির বিশেষ কৃপা থাকে। তাই এই চারটি রাশির জীবনে কখনও খুব গুরুতর কোনও বিপদ আসে না।আর যদি কখনও বিপদ এসেও যায়, তা খুব দ্রুত কেটে যায়। এই চারটি রাশির মানুষের ওপর হনুমানজি সর্বদা খুব প্রসন্ন থাকেন।যে চারটি রাশির ওপর হনুমানজির কৃপা থাকে, সেগুলো হল– বৃষ, কন্যা, কর্কট, মীন।

• এই চারটি রাশির মানুষ হনুমানজির এতটাই প্রিয় হয় যে দুঃখ কষ্ট এদের ধারে কাছে আসে না। এমনকি এরা জীবনের প্রায় সময়ই বেশ আনন্দে কাটায়।

• এই চারটি রাশির মানুষদের সংসার জীবনও খুব সুখে শান্তিতে কাটে এবং এঁদের নিজেদের মধ্যে মিলমিশও ভাল থাকে। পরিবারের একে অপরের প্রতি ভালবাসা ও স্নেহের সম্পর্ক থাকে চিরকাল।

• এই চারটি রাশির মানুষ ব্যবসা বাণিজ্যে বিশেষ সাফল্য অর্জন করে থাকেন। এঁরা প্রচুর অর্থ সম্পত্তির মালিক হন। হনুমানজির কৃপা এঁদের ওপর থাকায় আর্থিক সঙ্কট খুব একটা থাকে না বললেই চলে।

• এই চারটি রাশি সমাজেও প্রভাব বিস্তার করতে সক্ষম হয়। সমাজের কাজে নিজে সব সময় এগিয়ে থাকেন এবং বিশেষ সুনামও অর্জন করতে পারে। এই রাশির জাতক-জাতিকারা সাধারণত প্রভাবশালী হয়ে থাকেন।

• এই চারটি রাশির মানুষ যদি প্রতি মঙ্গলবার ও শনিবার মন্দিরে গিয়ে শুদ্ধ আচারে বিশেষ মনোযোগ সহকারে হনুমানজির পুজো করেন, তা হলে এঁদের জীবন আনন্দ ও সুখকর হয়ে উঠবে।

এ ছাড়া যদি প্রতি দিন সকালে উঠে স্নান করে হনুমান চালিশা পাঠ করেন, তা হলে সকল বাধা থেকে মুক্তি পাবেন এবং সর্ব কর্মে সফল হবেন।