৪৪০ কেজি তুলতে গিয়ে ভেঙে ফেললেন ২ হাঁটু-

৪৪০ কেজি তুলতে গিয়ে ভেঙে ফেললেন ২ হাঁটু-

আজ বাংলা: পাওয়ারলিফটিং করতে গিয়ে ঘটে বিপত্তি। ৪৪০কেজি তুলতে গিয়ে দুই হাটু ভেঙ্গে যায় এক নামজাদা রাশিয়ান পাওয়ার লিফটার এর। আলেকজান্ডার সেদিখ নামের ওই পাওয়ার লিফ্টার মস্কোর কাছে ওয়ার্ল্ড ওয়েট লিফটিং ফেডারেশনের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে প্রতিনিধিত্ব করেছিলেন।আর্ সেখানেই ঘটে এরম ঘটনা।

এমন ঘটনার অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেছে আলেকজান্ডার রীতিমতো কাপছেন এই অত্যাধিক ভার তুলতে গিয়ে। হাত থেকে ভার তোলার সময় প্রথম দিকে তেমন একটা অসুবিধে না হলেও সেদিখ হাটুর উপর সেই ভার নিয়ে এলে ঘটে বিপত্তি। সেখানে উপস্থিত থাকা বেশ কিছু ডাক্তার বুঝতে পারেন বিষয়টি হাতের বাইরে চলে যাচ্ছে এবং তা সেদিখ এর জন্য ভালো নয়।

ঘটনাটি ঘটার পড়ে তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। ডাক্তার দেখে সঙ্গে সঙ্গে বলেন তার ২টো হাটুই ভেঙে গেছে। কোয়াড্রিসেপস মার্সেল আবার তার হাটুতে বসাতে হবে। যত তাড়াতাড়ি সম্ভব অপারেশন করলে ভালো হয় , এমনটাই দাবি ডাক্তারদের।

সাংবাদিকের কাছে ওই পাওয়ার লিফটার জানিয়েছেন তাকে আবার প্রথম থেকে হাঁটা শিখতে হবে। তাকে এখনো দুই মাস হসপিটালের বেডে পড়ে থাকতে হবে। তার পর ডাক্তাররা তাকে শেখাবেন কি করে হাঁটতে হয়।