নদীয়ায় চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর জখম সেনা জওয়ান

নদীয়ায়  চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর  জখম সেনা জওয়ান

 শান্তিপুর  আজ সকাল সাড়ে 11 টার ট্রেন শান্তিপুর স্টেশন থেকে ছড়ার কিছুটা পরে এক নম্বর লেভেল ক্রসিং পার হয়ে দু নম্বর গেটের আগেই হঠাৎ চলন্ত ট্রেনে দরজা থেকে পড়ে যান এক সেনাবাহিনীর জওয়ান। মাথা এবং পায়ে গুরুতর আঘাত লাগে, পায়ের পাতার উপর দিয়ে চলন্ত ট্রেনের চাকায চলে যায়।

এরপর রক্তাক্ত রিপনকে এলাকাবাসী উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করেন, যদিও গোটা বিষয়টিতে শান্তিপুর রেলওয়ে জিআরপি এবং শান্তিপুর থানার পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষ এবং সাংবাদিকের সহযোগিতায় তার পরিবার এবং উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে সক্ষম হয়।

শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল থেকে গুরুতর অসুস্থ কারণে তাকে কৃষ্ণনগর সদর হাসপাতালে স্থানান্তরিত করে বিষয়ে তিনি একা থাকার কারণে স্টেশন এলাকার ট্রেকার এবং টোটো চালকরা তাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে নিয়ে কৃষ্ণনগর পৌঁছান।

তবে তারাই কার্ড থেকে জানা যায় তিনি বিএসএফ রানীনগর হেডকোয়ার্টারে 148 নম্বর ব্যাটালিয়নের সৈনিক। নাম তেলেঙ্কুণ সন্তোষ, বাড়ি মহারাষ্ট্র। অচৈতন্য অবস্থায় থাকার কারণে জানা যায়নি ঠিক কি কারণে তিনি শান্তিপুর এসেছিলেন। তবে তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কৃষ্ণনগর হাসপাতালে পৌঁছাচ্ছে বলেই জানা গেছে।