হিটম্যান রোহিত শর্মার ৯৫ মিটার ছক্কার জেরে বাসের ছাদ ভাঙার উপক্রম, ভাইরাল ভিডিও

হিটম্যান রোহিত শর্মার  ৯৫ মিটার ছক্কার জেরে বাসের ছাদ ভাঙার উপক্রম, ভাইরাল ভিডিও

আজবাংলা    আবুধাবির সমুদ্র সৈকতে কিছু সময় কাটিয়ে অনুশীলনে ফিরেছেন মুম্বই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) যিনি দলের নেতৃত্ব দিচ্ছেন। মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা একটি নতুন ভিডিয়োতে রোহিতকে অনুশীলন করতে দেখা যাচ্ছ।

ভিডিয়োতে ‘হিটম্যান’কে একজন স্পিনারের বলে স্টেপ আউট করে বিশাল ছয় মারতে দেখা যাচ্ছে। আর সেই বল গিয়ে পড়ে কটি চলন্ত বাসের ছাদে। ভিডিয়োতে একজনকে বলতে শোনা যাচ্ছে, রোহিত কি বাসের জানালা ভেঙে দিয়েছে? রোহিতের ওই ছয় ছিল কমপক্ষে ৯৫ মিটার। এমনি এমনি তো তাঁর নাম হিটম্যান হয়নি!

আর এই প্রথম নয়, এর আগেও রোহিত শর্মার বিশাল ছক্কা দাঁড়িয়ে দেখা ছাড়া বোলারের সামনে আর কোনও উপায় ছিল না। আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য এমনিতেই জনপ্রিয় রোহিত শর্মা। তবে এবার হিটম্যানের হাঁকানো ছক্কা দেখে অনেকেই হা হয়ে গেলেন। তাঁর টাইমিং ও প্লেয়িং স্টাইল-এর প্রশংসা করেছেন খোদ সচিন তেন্ডুলকর।

মাস্টার ব্লাস্টার যে প্রতিভা চিনতে ভুল করেননি সেটা বারবার প্রমাণ করে দেন হিটনম্যান। এবার মুম্বইয়ের জার্সিতে প্র্যাকটিসে নমে এমন ছক্কা হাঁকালেন রোহিত যে সবাই অবাক!১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচে খেলবে মু্ম্বই- চেন্নাই। আর তাই মু্ম্বই ও চেন্নাই, দুই শিবিরই প্রস্তুতি শুরু করে দিয়েছে।

এদিন আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে প্র্যাকটিসে নেমে রোহিত ৯৫ মিটার লম্বা ছক্কা হাঁকান। এদিন রোহিতের সেই ছক্কার ভিডিয়ো নিজেদের টুইটার হ্যান্ডেল-এ শেয়ার করল মুম্বই। আকাশছোঁয়া সেই ছক্কা ছিল দেখার মতো। ফুল অফ লেন্থ ডেলিভারি স্টেপ আউট করে লং অফে ছক্কা হাঁকান হিটম্যান। তাঁর শটে বল গিয়ে পড়়ে চলন্ত বাসের ছাদে।

রোহিতের এই ছক্কার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।আইপিএলে এমনিতেই আকাশছোঁয়া ছক্কা মারার জন্য নামডাক রয়েছে রোহিতের। আইপিএলে ১৮৮ টি ম্যাচ খেলে ১৯৪টি ছক্কা মেরেছেন রোহিত। আইপিএলে ছক্কা মারার নিরিখে তিনি চার নম্বর ব্যাটসম্যান।

আর ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে ধোনির পর দ্বিতীয় ব্যাটসম্যান। এবার আইপিএলে ছক্কা মারার ডাবল সেঞ্চুরি পূরণ করবেন রোহিত শর্মা। আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত সর্বোচ্চ ১২৭টি ছক্কা মরার রেকর্ড রয়েছে রোহিতের নামের পাশে।