আজকের রাশিফল| শুক্রবার ৩ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল| শুক্রবার ৩ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি  (Friday, September 3, 2021) আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। পরিবারে এক নতুন সদস্যের আগমনবার্তা আপনাকে মুগ্ধ করতে পারে। একটি ভোজের আয়োজন করে আপনার প্রতীক্ষায় থাকার আনন্দ ভাগ করে নিন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ আপনার জীবন সঙ্গীনীর বাজে কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুন কিছু করবেন। প্রতিকার :- গণেশ জির চরণে দূর্বা অর্পণ করলে প্রেম জীবনে তার সুপ্রভাব পরবে।

 বৃষভ রাশি  (Friday, September 3, 2021) সামঞ্জস্যপূর্ণ ব্যাক্তিত্ব তৈরী করুন যাতে ঘৃণা ভাবকে দমন করা যায় কারণ ঘৃণা হলো ভালোবাসার চেয়েও শক্তিশালী আর তাতে শরীরের অসীম ক্ষতি হয়। মনে রাখবেন ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশী। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। সতর্ক থাকুন, আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে-আমাকে এই নিঃসঙ্গ পৃথিবীতে একা ছেড়ে যেও না বলতে পারে। আরো ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। এরকম করার আগে আপনার অভিভাবকের অনুমতি নিন অন্যথায় তারা পরে আপত্তি করতে পারেন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। প্রতিকার :- কর্মজীবনে সাফল্য পেতে হলে লাল চন্দনের গুড়ো মিশিয়ে স্নান করুন।

 মিথুন রাশি  (Friday, September 3, 2021) আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে। খুব কম মানুষই এই ধরনের একটি আন্তরিক হাসি দিয়ে একটি পৃথক প্রতিরোধ্যতা গড়ে তুলতে পারে। যখন আপনি অন্যদের থেকে বরাবর ভাল ব্যবহার পেতে থাকবেন- আপনি নিজেকে একটি সুগন্ধি ফুল বলে মনে করবেন। আপনার প্রিয়তমার এমন ব্যক্তির সাথে সংযুক্ত হোন যাঁরা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। যেই সম্পর্ককে আপনি গুরুত্ব দেন উনাকে সময় দেওয়াও আপন আপনাকে শিখতে হবে নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে। প্রতিকার :- দুধ ও দই খাওয়া স্বাস্থ্যের জন্য খুবই উপকারী।

 কর্কট রাশি  (Friday, September 3, 2021) বয়স্করা তাঁদের বাড়তি শক্তি কোনো ইতিবাচক কাজে লাগালে শুভ ফল পাবেন। আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারেন না, তবে আজ আপনি এর তাত্পর্য বুঝতে পারবেন যেহেতু আপনার অর্থের প্রয়োজন হবে তবে এটি করার যথেষ্ট পরিমাণ নেই। আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন যা আপনাকে অনুরূপ লোকেদের সংস্পর্শে আসতে সাহায্য করবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। শেষ শুরু থেকেশেষ পর্যন্ত দিনের সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যমশীল থাকতে হবে। যাদের সাথে আপনার খারাপ সময় কাটে তাদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করবেন বলে মনে হচ্ছে কিন্তু একটি ফাটাফাটি সময় কাটাবেন। থাকবে মনে হচ্ছে প্রতিকার :- অশ্বথ গাছের শিকড়ে তেল ঢাললে আপনার আর্থিক সমৃদ্ধি ঘটবে।