আজকের রাশি ফল| সোমবার ১৬ আগস্ট মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশি ফল| সোমবার ১৬ আগস্ট মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  (Monday, August 16, 2021) আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনি প্রেমময় মেজাজের মধ্যে আছেন- তাই আপনি এবং আপনার প্রি়য়জনের জন্য বিশেষ পরিকল্পনা নিশ্চিতভাবে করুন। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন-এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন। প্রতিকার :- বাড়ি এবং কর্মস্থলে মঙ্গল যন্ত্র স্থাপন করলে চাকরি ও ব্যবসার জন্য শুভ হবে।

 বৃষভ রাশি  (Monday, August 16, 2021) অনাকাঙ্খিত চিন্তাগুলি আপনার মন দখল করে রাখতে পারে। নিজেকে শারীরিক কসরতে ব্যস্ত রাখতে চেষ্টা করুন কারণ খালি মস্তিষ্কই হল শয়তানের কর্মশালা। আজ সেই সমস্ত আত্মীয়দের যারা আপনার আগের পরিমাণ ফেরত দেয়নি তাদের leণ দেওয়ার বিষয়টি এড়িয়ে চলুন। যা আপনাকে সুখী করে তাই করুন, কিন্তু চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। পেশাদারী লক্ষ্য পূরণের জন্য আপনার শক্তিকে নির্দেশিত করার পক্ষে এটি সঠিক সময়। আজকে আপনার কথা সঠিক ভাবে বোঝার চেষ্টা করা উচিত নাহলে এই কারণে আপনি আপনার খালি সময়ে এইসব কথার ব্যাপারে ভাবতে থাকবেন আর নিজের সময় নষ্ট করবেন। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। প্রতিকার :- শরীর ভালো রাখার জন্য ওম বুং বুধায়ে নমঃ (Om Bum Budhaaya Namaha) একই মন্ত্র টি দিনে ১১ বার দুবেলা করে জপ করুন।

 মিথুন রাশি  (Monday, August 16, 2021) অজস্র স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সাথে লড়াই করতে উৎসাহিত করুন। এই রাশিচক্রের কিছু স্থানীয় নেত্রিকে আজ জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। আপনার প্রেমিকার আবেগের চাহিদার সামনেও মাথা নোয়াবেন না। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন। তাদের সময়োচিত সাহায্য আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং লাভদায়ক হবে। চিকিৎসা প্রতিলিপিকরণের জন্য দিনটি অত্যন্ত ভালো। কোনো কাজ ছেড়ে আপনি আজকে আপনার কোনো মন পছন্দ কাজ করার কথা ভাববেন কিন্তু অতিরিক্ত কাজ থাকার কারণে আপনি সেটা করতে পারবেন না। আজ, আপনার স্ত্রী আপনাকে তার খুব ভাল নয়য় দিকটি দেখাতে পারেন। প্রতিকার :- প্রেম জীবন অসাধারন করে তুলতে পকেটে একটি সুগন্ধিত রুমাল রাখুন।

 কর্কট রাশি  (Monday, August 16, 2021) আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আপনি বাড়ির চারপাশের ছোট ছোট জিনিসগুলিতে আজ প্রচুর ব্যয় করতে পারেন যা মানসিকভাবে আপনাকে চাপ দিতে পারে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। আপনি বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রি়য়জনকে ভুলে যাবেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। যদি আপনি ভাবেন বন্ধু বান্ধবের সাথে প্রয়োজনের বেশি সময় কাটানো আপনার জন্য ভালো তাহলে আপনি ভুল, এরকম করলে আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে হবে আর কিছুই না। যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন। প্রতিকার :- বৃদ্ধ ব্রাম্মনের সাথে নিজের খাবার ভাগ করে নিলে আপনার আর্থিক উন্নতির সম্ভাবনা দেখা দেবে।

Amazon-এ চলছে সেল