আজকের রাশি ফল| সোমবার ১৬ আগস্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আজকের রাশি ফল| সোমবার ১৬ আগস্ট  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  (Monday, August 16, 2021) এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন। প্রতিকার :- নিরবিচ্ছিন্ন আর্থিক উন্নতির জন্য বিদ্যান ও বুদ্ধিমান লোকদের সন্মান ও শ্রদ্ধা করুন।

 কন্যা রাশি  (Monday, August 16, 2021) সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনও অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। প্রেম অপরিমিত, সীমাহীন; আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন। যদি আপনি ভাবেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি জরুরী কাজ সামলাতে পারবেন তাহলে আপনি অত্যন্ত ভুল করছেন। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনি আপনার সম্পর্ক ত্যাগ করার কথা মনে করতে পারেন যা অনেক ঝগড়ার ফলে সৃষ্টি হবে। প্রতিকার :- চাকরি বা ব্যবসায় সাফল্যের জন্য মিথ্যা সাক্ষ্য দেওয়া থেকে বিরত থাকুন।

 তুলা রাশি (Monday, August 16, 2021) ভাগ্যের ওপর নির্ভর করবেন না এবং স্বাস্থ্যের ব্যাপারটা ভাগ্যের হাতে ছাড়বেন না যে ভাগ্যদেবী অলস বলে তা আপনার কোনোদিন হবে না। নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে আর স্বাস্থ্যোদ্ধার করতে এখনই শরীরচর্চা শুরু করে দিন। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ শিষ্ট আচরণ করুন। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। এটি সত্যিই ভাল মনে হবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিন আপনি খুব ভালো করে গৃহীত করতে পারেন। যেমন দাম্পত্য জীবন সে চেয়েছিল তা না হওয়ার জন্য আপনার স্ত্রী আপনার ওপর রাগে ফেটে পড়তে পারেন। প্রতিকার :- শুক্রবার করে যদি আপনি শ্রী সুকতাম পাঠ করেন, তাহলে তা আপনার প্রেমের সম্পর্ক আরো গাঢ় করে তুলবে।

 বৃশ্চিক রাশি  (Monday, August 16, 2021) শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অতিরঞ্জিত ব্যয় করা থেকে বিরত রাখেন, আজ আপনি এই জিনিসটি ভালভাবে বুঝতে পারবেন। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে। এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করতে পারে। আপনার অনুভূতি কী তা সবাইকে জানাতে ব্যস্ত হবেন না। আজ, আপনি সকালে কিছু পেতে পারেন যা আপনার সম্পূর্ণ দিন চমকপ্রদ করে দেবে। প্রতিকার :- ওম ব্রাম ব্রিম ব্রাউম সাঃ বুধয় নমঃ এই মন্ত্র টি ১১ বার সকাল ও বিকেলে জপ করলে পারিবারিক জীবনে আনন্দ পাবেন ও পরিবারের মঙ্গোল হবে।

Amazon-এ চলছে সেল