আজকের রাশিফল| রবিবার ৫ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল| রবিবার ৫ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  (Sunday, September 5, 2021) আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। প্রেম হল ঈশ্বরকে উপাসনা করার সমার্থক; এটা খুব আধ্যাত্মিক এবং সেইসাথে ধর্মীয়। আপনি এটি আজ জানতে পারবেন। যাদের সাথে আপনার খারাপ সময় কাটে তাদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। ভালবাসা এবং ভাল খাবার বিবাহিত জীবনের বুনিয়াদি হয়; এবং আপনি আজ এটার শ্রেষ্ঠত্ব অনুভব করবেন। আপনি আপনার পরিবার সহ কোনও নিকট আত্মীয়ের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন এবং এটি অবশ্যই এটির জন্য একটি ভাল দিন। তবে, কোনও অতীতের খারাপ ঘটনার বিষয়ে কথা বলা এড়িয়ে চলুন, কারণ এটি একটি অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে পারে। প্রতিকার :- কাক কে খাওয়ালে আপনার কাজের গতি বাড়াতে সাহায্য করবে।

 বৃষভ রাশি (Sunday, September 5, 2021) কাজের চাপ আজ কিছুটা চাপ এবং উত্তেজনার সৃষ্টি করতে পারে। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরো বেশি বই পড়া উচিত।এটি করা আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন। উদ্দেশ্যমূলক ইন্টারনেট সার্ফিং আপনাকে আরও ভাল বোঝার এবং গভীর-চিন্তাভাবনা পেতে সহায়তা করতে পারে। প্রতিকার :- সুস্থ এবং সবল থাকতে রুপার থালা চামচ ব্যবহার করুন।

 মিথুন রাশি  (Sunday, September 5, 2021) অনাকাঙ্খিত চিন্তাগুলি আপনার মন দখল করে রাখতে পারে। নিজেকে শারীরিক কসরতে ব্যস্ত রাখতে চেষ্টা করুন কারণ খালি মস্তিষ্কই হল শয়তানের কর্মশালা। নিজের জন্য অর্থ সাশ্রয়ের আপনার ধারণাটি আজ সম্পন্ন হতে পারে। আজ আপনি যথাযথভাবে সংরক্ষণ করতে সক্ষম হবেন। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। ফেলে রাখা সমস্যাগুলির শীঘ্রই সমাধান করা প্রয়োজন এবং আপনি জানেন যে আপনাকে কোথাও থেকে শুরু করতেই হবে- কাজেই ইতিবাচক ভাবুন এবং আজ থেকে প্রচেষ্টা দিতে শুরু করুন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে। আপনার সম্পর্কের বাইরেও আপনার নিজস্ব একটি জগত রয়েছে এবং আজ আপনি সেই বাস্তবতাটি ঘুরে দেখতে পারেন। প্রতিকার :- দু পায়ের পাতায় কালো এবং সাদা সুতো বাঁধলে তা আপনার স্বাস্থ্যের জন্য লাভ জনক হবে।

কর্কট রাশি  (Sunday, September 5, 2021) আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান। আজ বিশ্ব ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না। আপনি মুডে না থাকলেও যদি কেউ আপনার সাথে কথা বলতে চায় তবে তাদের শান্তভাবে ব্যাখ্যা করুন। প্রতিকার :- ক্রিম রঙের পোশাক ঘন ঘন পরিধান করলে আপনার মানুষিক শান্তি বজায় থাকবে।