আজকের রাশি ফল| বুধবার ১ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আজকের রাশি ফল| বুধবার ১ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি   (Wednesday, September 1, 2021) আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনার বাড়াবাড়ি জীবনযাপন এবং ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন এবং তাই আপনাকে তাদের ক্রোধের শিকার হতে হতে পারে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। আপনার প্রেমের গল্পটি আজ একটি নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার সাথে বিয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা করতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই প্রতিটি দিক বিবেচনা করতে হবে। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে। এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করতে পারে। আজকে পুরো দিন আপনি খালি থাকতে পারেন আর টিভি তে কোনো সিনেমা বা প্রোগ্রাম দেখতে পারেন। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়। প্রতিকার :- কখনো ভ্রুন হত্যা করবেন না বা কোনো গর্ভবতী মহিলার ক্ষতি করবেন না বা এমন কারো ক্ষতি করবেন না যিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন। বৃহস্পতি জীবনের প্রতীক, তাই নতুন কোনো জীবন সৃষ্টির সম্ভাবনাকে সন্মান করলে তা আপনার জন্য আর্থিক সমৃদ্ধি ডেকে আনবে।

 কন্যা রাশি  (Wednesday, September 1, 2021) এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। আজ, কোনও পূর্ববর্তী বিজ্ঞপ্তি ছাড়াই আপনার ঋণখেলাপীর কাছ থেকে নেওয়া অর্থের সাথে আপনার অ্যাকাউন্টে জমা দেওয়া হবে, যা আপনাকে অবাক করে এবং আপনাকে খুশি করতে পারে। বাচ্চাদের ঘরের কাজ শেষ করানোর জন্য তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সময়। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন।যদি আপনার কাছে ফাঁকা সময় থাকে তাহলে সৃজনশীল কিছু করার চেষ্টা করুন।সময় নষ্ট করা ভালো নয়। আপনার জীবন সঙ্গী আজ আপনাকে অতিরিক্ত বিশেষ সময় দেবেন। প্রতিকার :- কাঁচা কয়লা সন্ধে বেলা জলে নিক্ষেপ করলে তা স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখাবে।

 তুলা রাশি  (Wednesday, September 1, 2021) কোন বন্ধুর কাছ থেকে পাওয়া কোন বিশেষ প্রশংসা আপনাকে খুশি করবে। কারণ আপনি আপনার জীবন গাছের মত করে তৈরী করেছেন, যে নিজে রোদে দাঁডিয়ে থেকে ঝলসানো রোদ সহ্য করে এবং অপরকে ছায়া দেয়। আপনার যে কোনও দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে যার কারণে আপনাকে হাসপাতালে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। পরিবারের পরিস্থিতি যেমন আপনি ভাবেন তেমন স্বাভাবিক হবে না। আজ, পরিবারের মধ্যে কোনও বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। অতএব, এই ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করুন। আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। আজকে আপনি ঘরের ছোট সদস্য কে নিয়ে পার্কে বা শপিং মলে যেতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই উত্তেজনাপূর্ণ কিছু করবেন। প্রতিকার :- মা সরস্বতী কে নীল ফুল দিয়ে পূজা করলে পারিবারিক জীবনের জন্য লাভদায়ক হবে।

 বৃশ্চিক রাশি  (Wednesday, September 1, 2021) যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আর্থিকভাবে, আপনি সবল থাকবে। গ্রহ এবং নক্ষত্রের উপকারী স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন।সেগুলিকে প্রকাশ্যে আনবেন না অন্যথায় আপনার মানহানির সম্ভাবনা প্রবল। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে। প্রতিকার :- পারিবারিক জীবনে সুখ ও সমৃদ্ধির জন্য মহান, বুদ্ধিমান, শিক্ষিত ও বিদ্যান, ব্যক্তিদের যথার্থ সন্মান প্রদান করুন।