কীভাবে সময় কাটাচ্ছেন ধোনি? সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সাক্ষী

কীভাবে সময় কাটাচ্ছেন ধোনি? সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সাক্ষী

করোনা সংক্রমণের (Corona Pandemic) কারণে মাঝপথেই স্থগিত হয়েছে এবারের আইপিএল (IPL)। আর তাই ম্যাচ না থাকায় রাঁচিতে নিজের ফার্মহাউসেই ফিরে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। কিন্তু সেখানে গিয়ে কী করছেন প্রাক্তন ভারত অধিনায়ক? কীভাবে সময় কাটাচ্ছেন তিনি? সেকথাই এবার ফাঁস করলেন তাঁর স্ত্রী সাক্ষী।

ধোনিকে সচরাচর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে না দেখা গেলেও সাক্ষী কিন্তু নেটদুনিয়ায় বেশ সক্রিয়। মাঝেমধ্যেই কখনও ধোনিকে নিয়ে কিংবা কন্যা জিভাকে নিয়ে পোস্ট করেন তিনি। এবার পোস্ট করলেন ফার্মহাউসে ধোনির কর্মকাণ্ডের একটি ভিডিও। আসলে সম্প্রতি একটি ঘোড়া নিজের ফার্মহাউসে নিয়ে এসেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। যার নাম আবার চেতক। সেই চেতকের দেখভাল করেই দিব্যি সময় কাটছে ধোনির।

নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও পোস্ট করেন সাক্ষী। সেখানেই দেখা যায়, মাটিতে শুয়ে চেতককে আদর করছেন মাহি। তার গায়ে মালিশও করে দিচ্ছেন। অন্যদিতে চোখ বুজে আরাম নিচ্ছে চেতক। পোস্টের ক্যাপশনে সাক্ষী আবার লেখেনও, 'প্রশয় দেওয়ার সময়'। ইতিমধ্যে সাক্ষীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দীর্ঘদিন পর 'থালাইভা'-র দেখা পেয়ে ধোনি ভক্তরা যেমন উচ্ছ্বসিত। তেমনই ধোনির এই কাজ দেখে উচ্ছ্বসিত পশুপ্রেমীরাও। অনেকেই তাঁর প্রশংসাও করেন। এর আগে আইপিএল থেকে বাড়ি ফেরার সময়ই এই চেতককে নিয়ে এসেছিলেন ধোনি। সেসময়ও স্ত্রী সাক্ষীই সবার সঙ্গে চেতকের পরিচয় করিয়ে দেন। তবে ধোনির পশুপ্রেম অবশ্যই সর্বজনবিদিত। চেতক নামে ঘোড়াটি ছাড়াও তাঁর চারটি পোষ্য কুকুরও রয়েছে।

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর, নিজের বেশিরভাগ সময় ফার্ম হাউসেই কাটিয়েছেন ধোনি। কখনও কড়কনাথ মুরগি কিনে কিংবা ফার্ম হাউসে স্ট্রবেরি চাষ করে সময় কাটিয়েছেন মাহি। আইপিএল বাদে তাঁকে আর ক্রিকেটের বাইশ গজে দেখার উপায় নেই। তাই এবার মাঝপথেই আবার টুর্নামেন্ট স্থগিত হয়ে যাওয়ায় অনেকটাই হতাশ হন ধোনি ভক্তরা।