বৃষভ রাশির জাতকের কেমন যাবে জুন ২০২১ Vrishabha Rashi June 2021

বৃষভ রাশির জাতকের কেমন যাবে জুন ২০২১ Vrishabha Rashi June 2021

বৃষভ রাশি  June, 2021 ক্যারিয়ারে আপনি এই মাসে খুব ভাল বোধ করবেন। নিযুক্ত ব্যক্তিদের কেরিয়ার ট্রেনটি সঠিক পথে, সঠিক পথে চলে যাবে ব্যবসায় আপনার অভিজ্ঞতার সুবিধা পাবেন কোনও গুরুত্বপূর্ণ কাজ বা দায়িত্ব খুঁজে পাওয়া যাবে। এই মাসটি আপনার জন্য শিক্ষার দৃষ্টিকোণ থেকে মিশ্র ফলাফল দেবে। পড়াশোনা এবং লেখার ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। মাসের শুরুতে, বুধ, পঞ্চম ভাবের অধিপতি, যাকে জ্ঞানবোধ হিসাবে বিবেচনা করা হয়, দ্বিতীয় ভাবে মঙ্গল গ্রহের সাথে উপস্থিত থাকেন।

আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

উভয় গ্রহের এই সমন্বয় শিক্ষার কাজে বাধা সৃষ্টি করতে চলেছে। মাসের শুরুর দু'দিন বাদে পারিবারিক জীবনের দিক থেকে এই সময়টিকে আনন্দদায়ক বলা যেতে পারে। মঙ্গল, বুধ এবং শুক্র দ্বিতীয় পরিবারে তিনটি গ্রহের উপস্থিতি, যা পরিবারের আত্মা হিসাবে বিবেচিত হয়। লাভ লাইফের ক্ষেত্রে জুনের শুরু দুর্বল হয়ে যাবে। পঞ্চম ভাবে মঙ্গল রয়েছে মঙ্গল হ'ল গ্রহ, যার কারণে আপনার মেজাজ ক্ষতবিক্ষত হতে পারে। এটি সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে।

বিবাহিত জীবনে উত্থান-পতন হবে। বিবাহ, জীবনসঙ্গী এবং অংশীদারের অনুভূতি হিসাবে বিবেচিত সপ্তম ঘরে, ছায়া গ্রহ কেতু বসে আছে এবং এটি সূর্যের মুখোমুখি। বিবাহিত জীবনের জন্য এই পরিস্থিতি ভাল নয়। সময়টি বৃষ রাশির জাতকদের জন্য আর্থিকভাবে পরিমিত ফলাফল দিতে চলেছে। মাসের শুরুতে অর্থ প্রবাহের জন্য ভাল পরিস্থিতি থাকবে। নিয়মিত আয়ের উত্স থেকে আয় ঠিক থাকবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, জুন মাস আপনার জন্য মিশ্র ফলাফল হতে পারে।

বিশেষত, মাসের প্রথমার্ধটি খুব অনুকূল নয়। রাশির রাশিতে সূর্য এবং রাহুর উপস্থিতি রয়েছে, যা মাসের প্রথমার্ধে আপনার জন্য শারীরিক সমস্যার কারণ হতে পারে। আবহাওয়া সম্পর্কিত রোগগুলি বিরক্তিকর হতে পারে। প্রতিদিন কুকুরকে খাওয়ানো এবং শ্রী ভৈরব বাবার উপাসনা করা আপনার পক্ষে উপকারী হবে।