মেষ রাশির জাতকের কেমন যাবে মে ২০২১ Mesh Rashi May 2021

মেষ রাশির জাতকের কেমন যাবে মে  ২০২১ Mesh Rashi May 2021

মেষ রাশি  -  এই মাসটি মেষ রাশির জাতকদের জন্য অনেক শুভ ফলাফল নিয়ে আসবে। আপনি এই মাসে নিজেকে সচল করতে আপনার যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার ক্ষেত্রের কাজ করার গতি বাড়তে পারে, যা আপনার উর্ধ্বতনদের খুশি করবে। পেশাদার লোকের জন্য এই মাসটি খুব ভাল হতে পারে। শনিদেব আপনার দশম ভাবে অর্থাৎ দশম ভাবে বসবেন এবং আপনাকে কঠোর পরিশ্রমের ভাল ফল দেবেন। কিছু লোক ক্ষেত্রেও উচ্চতর পদ পেতে পারে।

আপনার সিনিয়ররা আপনার কাজ নিয়ে খুশি হবে। এই রাশির ব্যবসায়ীদের কথা বললে, আপনি এই মাসের শুরুতে ভাল ফলাফল পাবেন, শুক্র এবং সনের সপ্তম ঘরের দৃষ্টি আপনার কাজকে প্রসারিত করবে। এই রাশির জাতকদের স্থানীয়দের সময় অনুযায়ী প্রতিটি কাজ শেষ করার পরামর্শ দেওয়া হয়, যদি আপনি এটি না করেন তবে আপনার আধিকারিকরা আপনার বিশ্বাসযোগ্যতার বিষয়ে সন্দেহ করতে পারেন। এই মাসটি এই সাইন শিক্ষার্থীদের জন্যও ভাল হবে। আপনি আপনার সিলেবাসের সেই বিষয়গুলিতে ভাল করতে সক্ষম হবেন যেখানে আপনি এখন পর্যন্ত সমস্যার মুখোমুখি হয়েছিলেন। আপনার পঞ্চম ভাবে গুরু বৃহস্পতির দৃষ্টি আপনাকে প্রতিযোগিতামূলক পরীক্ষাগুলিতে সফল করবে এবং গুরুদেরও সমর্থন সহকারে।

বিদেশে পড়াশোনায় পড়া এই পরিমাণ শিক্ষার্থীরাও এই মাসে যথাযথ ফলাফল পাবেন। আপনি যদি একটি দীর্ঘ সময় ধরে একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং এখনও অবধি সফল না হয়ে থাকেন, তবে আপনাকে নিজের প্রচেষ্টা এবং আরও প্রচেষ্টাকে আরও বেগ দিতে হবে। এই মাসে পারিবারিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি অনুভব করবেন যেভাবে আপনি পরিবারের সামনে নিজের জিনিস রাখছেন, সেভাবে সেভাবে বোঝা যাচ্ছেনা।

সব মিলিয়ে পারিবারিক পরিস্থিতি কিছুটা বিচ্ছিন্ন থাকতে পারে। এই মাসে মেষদের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে এমন লোকদের জন্য একটি নতুন উপহার নিয়ে আসবে। আপনি যদি দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে থাকেন তবে এই মাসে আপনি আপনার প্রিয়জনের সাথে বিবাহ সম্পর্কে কথা বলতে পারেন এবং আপনি এটি থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেতে পারেন। অপ্রয়োজনীয় কোন্দল এড়াতে নীরবতা অনুশীলন করা ভাল।

এর সাথে, সদ্য বিবাহিত ব্যক্তিদের পক্ষে পরামর্শ দেওয়া হয় যে আপনি তাদের স্ত্রীর সাথে কী ভাগ করেন সেই ব্যক্তিকে না জানাতে। এই মাসে রাশির জাতকরা অর্থনৈতিক অগ্রগতি করবেন। আপনার দ্বিতীয় ঘরে রাহু-বুধের সংমিশ্রণ এবং একাদশ ঘরে বৃহস্পতির উপস্থিতি আপনাকে ধন সম্পদ জমার ভাল সুযোগ দেবে। যারা সরকারী প্রতিষ্ঠানে চাকরি করেন তাদের পদোন্নতি হবে বলে আশা করা যায়। এই মাসে আপনার আয়ও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। এই মাসে মেষ মানুষদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনার নিজের রুটিন পরিবর্তন করা উচিত। আপনারা ভগবান বিষ্ণুর উপাসনা করুন এবং শ্রী লক্ষ্মী নারায়ণের প্রতিমার সামনে দেশি ঘি প্রদীপ জ্বালিয়ে তাঁর প্রশংসা করা উচিত।