তুলা রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২০

তুলা রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২০

তুলা রাশিচক্রের সপ্তম রাশি। রাশি অধিপতি শুক্র নিজ ক্ষেত্রে অবস্থান করছে। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (দ্বিতীয়) রাশিতে একসঙ্গে অবস্থান করছে কেতু, রবি এবং বুধ।

রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে। মকর (চতুর্থ) রাশিতে একসঙ্গে অবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি। মীন (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে মঙ্গল।

আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজক্ষেত্র মেষ রাশিতে গমন করবে। বৃষ (অষ্টম) রাশিতে অবস্থান করছে রাহু। রাশি অধিপতির নিজক্ষেত্রে অবস্থান। রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল দেবে কর্মশক্তি, উদ্দীপনার ক্ষেত্রে।

মানসিক উত্তেজনা এবং রাগ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। দ্বিতীয় রাশির অধিপতির ষষ্ঠে অবস্থান। দ্বিতীয় রাশিতে একসঙ্গে কেতু, রবি এবং বুধের অবস্থান মধ্যম ধন স্থানের ক্ষেত্রে। বিলাসবহুল জিনিস, লোহা, তেল ইত্যদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশিতে চতুর্থপতির অবস্থান। সহ অবস্থান বৃহস্পতির। এতে শুভ ফল আশা করা যায় জমি, বাড়ি এবং যানবাহনের ক্ষেত্রে। শুভ মাতৃ সুখের ক্ষেত্রে। পঞ্চম রাশির অধিপতির অবস্থান নিজক্ষেত্রে। শুভ সন্তান সুখ এবং পড়াশোনার ক্ষেত্রে। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্রেও।

ষষ্ঠ রাশির অধিপতির চতুর্থে অবস্থান এবং ষষ্ঠ রাশিতে মঙ্গলের অবস্থান। শুভ রোগ, শত্রু, ঋণ, প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে। অর্থাৎ রোগ, শত্রু এবং ঋণ সংক্রান্ত সমস্যায় ভোগান্তির আশঙ্কা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় সাফল্য লাভের সম্ভাবনা।

সপ্তম রাশি অধিপতি ষষ্ঠে এবং সপ্তম রাশিতে শুক্রের দৃষ্টি থাকায় দাম্পত্য সুখের ক্ষেত্র শুভই বলা যায়। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র। নবম রাশি অধিপতির দ্বিতীয়ে রবি এবং কেতুর সহ অবস্থান। মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা ভাগ্যক্ষেত্রে।

দশম রাশির সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক মধ্যম ফল আশা করা যায় কর্মক্ষেত্রে। একাদশ রাশির অধিপতির কেতু এবং বুধের সঙ্গে অবস্থান মধ্যম ফল আশা করা যায় আয় বা লাভের ক্ষেত্রে।