কন্যা রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২০

কন্যা রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২০

কন্যা রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে বৃশ্চিক (তৃতীয়) রাশিতে। সহাবস্থান করছে রবি এবং কেতু। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে। তুলা (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে শুক্র।

আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। মকর (পঞ্চম) রাশিতে একত্রে অবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি। মীন (সপ্তম) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী মেষ রাশিতে নিজ ক্ষেত্রে গমন করবে।

বৃষ (নবম) রাশিতে অবস্থান করছে রাহু। রাশি অধিপতির তৃতীয় রাশিতে রবি এবং কেতুর সঙ্গে সহাবস্থান ও মঙ্গলের দৃষ্টি। মাথা গরম এবং রাগ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। মধ্যম ফল কর্মশক্তি এবং উদ্দীপনার ক্ষেত্রে। দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান, মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কে শুভ ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে।

বিলাসবহুল দ্রব্য, প্রসাধন সামগ্রী সংক্রান্ত বিষয়, শিক্ষা, সোনা ইত্যাদি বিষয়ে বিনিয়োগে শুভ লাভের সম্ভাবনা।। চতুর্থ রাশির অধিপতির পঞ্চমে অবস্থান। শুভ জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্র। শুভ মাতৃ সুখের ক্ষেত্র। পঞ্চম রাশির অধিপতির নিজ রাশিতে অবস্থান শুভ ফল আশা করা যায় সন্তান সুখের ক্ষেত্রে এবং পড়াশোনার ক্ষেত্রে।

 ষষ্ঠ রাশির অধিপতি নিজ ক্ষেত্রে। রোগ, শত্রু, ঋণ, প্রতিযোগিতার এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়। সপ্তম রাশি অধিপতির পঞ্চমে নীচস্ত অবস্থান হলেও শুভ শনির সঙ্গে অবস্থানের কারণে বৃহস্পতির নীচস্ত ভঙ্গ হচ্ছে এবং সপ্তম রাশিতে মঙ্গলের অবস্থান মধ্যম ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে।

মানসিক উত্তেজনা দাম্পত্য সুখহানির কারণ হতে পারে। প্রেম প্রীতির ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে। নবম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ হলেও নবম রাশিতে রাহুর অবস্থান শুভ বলা যায় না। মধ্যম ফল আশা করা যায় ভাগ্য ক্ষেত্রে।

দশম বা কর্মপতির তৃতীয় রাশিতে কেতু এবং রবির সঙ্গে সহাবস্থান, কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। একাদশ রাশিতে শনি এবং বৃহস্পতির দৃষ্টি, মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা আয় বা লাভ ক্ষেত্রে।