মিথুন রাশির জাতকের কেমন যাবে জুন মাস ২০২১ Mithun Rashi June 2021

মিথুন রাশির জাতকের কেমন যাবে জুন মাস ২০২১ Mithun Rashi June 2021

মিথুন রাশি June, 2021 মিথুন রাশির জাতকদের জন্য, জুন মাস একটি ফলপ্রসূ ক্যারিয়ার হবে। গ্রহগুলির অবস্থা আপনার পক্ষে প্রদর্শন করছে। দশম ভাবের কর্তা দেবগুরু বৃহস্পতি নবম ঘরে বসে আছেন। বৃহস্পতি তার অবস্থান থেকে ইঙ্গিত দিচ্ছে যে এই ট্রান্সফারের সাথে চাকরিদাতাদের স্থানান্তর এবং পদোন্নতি হতে পারে। এটি মিথুন রাশিদের শিক্ষার্থীদের জন্যও ভাল সময় বলে মনে হয়। দেবগুরু জ্ঞানের পঞ্চম ইন্দ্রিয়তে বৃহস্পতির দৃষ্টি। এটি শিক্ষার ক্ষেত্রে সাফল্য সরবরাহ করতে চলেছে।

আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

আপনার মনে অনেক কিছু পড়ার ইচ্ছা থাকবে এবং আপনি নিজের মন দিয়ে পড়াশোনাও করবেন। গ্রহের যাতায়াতগুলির ধরণ অনুসারে, এই মাসে মিথুন রাশির চিহ্নগুলির পারিবারিক জীবন অসুবিধায় পূর্ণ হতে পারে। শনিটির নজর দ্বিতীয় ভাবে রয়েছে, যা পরিবারের আত্মা হিসাবে বিবেচিত হয়। এছাড়াও, মঙ্গলবার 2 জুন দ্বিতীয় ভাবে পৌঁছে যাবে। এটি কোনও কিছুর উপর মারাত্মক বিতর্ক সৃষ্টি করতে পারে।

মিথুন রাশির জাতক জাতিকার জন্য জুন মাসটি প্রেম জীবনের দিক থেকে ভাল হবে তবে শর্তটি হ'ল আপনাকে প্রচণ্ড সংযমের সাথে আচরণ করতে হবে। প্রকৃতপক্ষে দেবগুরু বৃহস্পতির পঞ্চম দিনের দর্শন থাকায় প্রিয়জনের সাথে সুসম্পর্কের প্রতি মনের মধ্যে বিশেষ স্নেহ থাকবে। এই মাস বিবাহিতদের পক্ষে ভাল কাটবে বলে আশা করা যায়। মঙ্গল, শুক্র এবং বুধ সপ্তম ঘরে রয়েছে, যা বিবাহ, পত্নী এবং সঙ্গীর অনুভূতি। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি আপনার জন্য পরিমিত হতে পারে।

যথেষ্ট ভাল বা খারাপও নয়। দ্বাদশ ঘরে রাহু এবং সূর্যের উপস্থিতি রয়েছে যা ব্যয় এবং লোকসানের অনুভূতি হিসাবে বিবেচিত হয়। গ্রহগুলির এই কাকতালীয় ইঙ্গিত দিচ্ছে যে অপ্রয়োজনীয় ব্যয় আরও বাড়তে পারে। এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে মিথুন রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে না। কেতু ষষ্ঠ ভাবে বসে আছেন, যা শত্রু, ঋণ এবং রোগের বোধ। শ্রী বিষ্ণু সহস্রনাম স্টোত্র পাঠ করা আপনার পক্ষে উপকারী হবে।