সিংহ রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২০

সিংহ রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২০

সিংহ রাশিচক্রের পঞ্চম রাশি। রাশি অধিপতি রবি অবস্থান করছে বৃশ্চিক (চতুর্থ) রাশিতে। সহ অবস্থান করছে বুধ এবং কেতু। রবি আগামী ১৫ ডিসেম্বর, বুধ ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে।

তুলা (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শুক্র। আগামী ১১ ডিসেম্বর পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। মকর (ষষ্ঠ) রাশিতে একত্রে অবস্থান করছে রাশি অধিপতি শনি এবং বৃহস্পতি। মীন (অষ্টম) রাশিতে অবস্থান করছে মঙ্গল।

আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজ ক্ষেত্র মেষ রাশিতে গমন করবে। বৃষ (দশম) রাশিতে অবস্থান করছে রাহু। রাশি অধিপতির চতুর্থ রাশিতে কেতু এবং বুধের সহ অবস্থানে মধ্যম ফল আশা করা যায় কর্মশক্তি ও উদ্দীপনার ক্ষেত্রে। দ্বিতীয় রাশির অধিপতির চতুর্থে রবি, কেতুর সহ অবস্থান, দ্বিতীয় রাশিতে মঙ্গলের দৃষ্টি মধ্যম ধনস্থানের ক্ষেত্রে।

স্থাবর সম্পত্তি, চিকিৎসা সংক্রান্ত, শিক্ষা সংক্রান্ত, সোনা, ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা। চতুর্থ রাশির অধিপতির অষ্টমে অবস্থান। চতুর্থ রাশিতে কেতু, রবি এবং বুধের অবস্থান, মধ্যম মাতৃ সুখের ক্ষেত্রে। জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে মধ্যম ফলের সম্ভাবনা।

বিশেষ সচেতনতা জরুরী মায়ের স্বাস্থ্যের প্রতি। পঞ্চম রাশির অধিপতির ষষ্ঠ রাশিতে নীচস্ত অবস্থান মধ্যম সন্তান সুখের ক্ষেত্রে। পড়াশোনার ক্ষেত্র মধ্যম। ষষ্ঠ রাশি অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থানের ফলে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা রোগ ব্যাধি, শত্রু এবং প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

অর্থাৎ রোগ ব্যাধির দ্বারা ভোগান্তির আশঙ্কা নেই। শত্রুদের দ্বারা বিব্রত হওয়ার আশঙ্কা কম । প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতায় সাফল্যের সম্ভাবনা প্রবল। সপ্তম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ ফল আশা করা যায় দাম্পত্য সুখের ক্ষেত্রে। শুভ প্রেম প্রীতির ক্ষেত্রে। নবম রাশির অধিপতি মঙ্গল সিংহ রাশির বিশেষ শুভ ফলদাতা গ্রহ। অষ্টম রাশিতে অবস্থান, মধ্যম ফল আশা করা যায় ভাগ্যক্ষেত্রে।

মাসের শেষ সপ্তাহে শুভ পরিবর্তন হবে। ওই সময়ে মঙ্গলের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ভাগ্যক্ষেত্রে শুভ পরিবর্তন হবে। দশম বা কর্মরাশির অধিপতির নিজক্ষেত্রে অবস্থান এবং দশমে রাহুর অবস্থান কর্মক্ষেত্রে শুভ ফলের সম্ভাবনা। বিশেষ শুভ কর্মপ্রার্থীদের ক্ষেত্রে। নতুন কর্ম সংস্থানের সম্ভাবনা। লাভ বা আয়ের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।