দাদার বায়োপিকে দেখা যাবে কি তাঁর পছন্দের নায়ককে?

দাদার বায়োপিকে দেখা যাবে কি তাঁর পছন্দের নায়ককে?

আজবাংলা   এই বছরের শুরুতেই একবার মুখ ফুটে মহারাজ জানিয়েছিলেন, নিজের বায়োপিকে হৃত্বিক রোশনকেই তিনি দেখতে চান। এই মুহূর্তে বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, এই খবরটি। এর পাশাপাশি এমনটাও শোনা যাচ্ছে বলিউডের পরিচালক করণ জোহর নাকি সৌরভের বায়োপিক করার ব্যাপারে ইচ্ছা প্রকাশ করেছেন। তবে, এ বিষয়ে মহারাজ নিজে কিছু বলেননি।

দাদার বায়োপিকের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই হৃত্বিকের নামই প্রকাশ্যে আসছে বারবার। তবে বলিউডের অভিনেত্রী নেহা ধুপিয়ার চ্যাট শোয়ের বলা কথাগুলি বায়োপিকের প্রসঙ্গকে ঘিরে, তা আবার নতুন করে জল্পনা শুরু হয়েছে। সম্প্রতি, নেহা ধুপিয়ার টক শো 'নো ফিলটার নেহা'-তে অতিথি হয়ে এসেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এই খবর। ওই শোতে দাদাকে টিম ইন্ডিয়ার নানান বিষয়ে প্রশ্ন করেছেন নেহা ধুপিয়া। সব প্রশ্নেরই উত্তরই কৌতুকের সাথে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। দাদাকে জিজ্ঞাসা করা হয়েছিল, বেশি পার্টি করা খেলোয়াড় কে, অভিনেতা হতে পারতেন এমন কোন খেলোয়াড়, বেশি গালি দেন এমন কোন কোন খেলোয়াড়। এ সব কিছুরই জন্যই যুবরাজ সিংয়ের নামই নিয়েছেন বারাবার সৌরভ গাঙ্গুলি।

এই সব কিছুর পাশাপাশি বলিউডের যে জোর গুঞ্জন উঠেছে, সেই নিয়েঅ কথা হয়েছে। সৌরভকে জিজ্ঞাসা করা হয় বায়োপিক এবং হৃত্বিক রোশন প্রসঙ্গ। সেখানে দাদাকে জিজ্ঞাসা করেন নেহা, আপনার বায়োপিক-এর জন্য হৃত্বিক রোশন তো বেশ ভালই পছন্দ? কিন্তু সেই প্রশ্নের ঘুরিয়ে জবাব দিয়ে মজার চলে জানান, " কিন্তু হৃত্বিককে তো সবার আগে আমার মত বডি বানাতে হবে!"

এর পাশাপাশি তাঁর মত বডি বানানোর টিপসও দেন হৃত্বিককে। ইতিমধ্যেই যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে মহারাজের মজার জবাবে দেওয়া এই সাক্ষাৎকারটি। নীচে দেওয়া হল সেই টক শোয়ের ক্লিপ এর লিঙ্ক।

https://www.instagram.com/p/CFJ9sBpn1iH/?utm_source=ig_embed