পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টীর স্বামী

পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টীর স্বামী

পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টীর (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) সোমবার গ্রেপ্তার করল মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে আরও অভিযোগ, বিশেষ অ্যাপের মাধ্যমে তিনি ছড়িয়ে দিতেন পর্ন ছবি। মুম্বই পুলিশের (Mumbai Police) তরফে জানানো হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কুন্দ্রার বিরুদ্ধে এমন অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল।

কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ ছিল মুম্বই পুলিশের কাছে। সেই মামলার ভিত্তিতেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, এই মামলায় মূল ষড়যন্ত্রকারী রাজ কুন্দ্রাই। এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন।

২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু'বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু'বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টীর। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। কয়েকদিন বাদেই শিল্পার নতুন ছবি 'হাঙ্গামা ২' মুক্তি পাচ্ছে। বহুদিন বাদে আবার পরদায় দেখা যাবে শিল্পাকে। এর মধ্যেই খবর, পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার স্বামী রাজ কুন্দ্রা।