IPL 2020 অধিনায়ক শ্রেয়াস আইয়ারের চোটে চিন্তা বাড়াল দিল্লির

IPL 2020 অধিনায়ক শ্রেয়াস আইয়ারের চোটে  চিন্তা বাড়াল দিল্লির

আজবাংলা  চোটের কারণে অমিত মিশ্র এবং ইশান্ত শর্মা ইতিমধ্যেই আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। হ্যামস্ট্রিংয়ের চোটে আপাতত এক সপ্তাহ মাঠের বাইরে ঋষভ পন্থ। এবার কাঁধে গুরুতর চোট পেলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার। রাজস্থানের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময়ে কাঁধে চোট পেয়ে যন্ত্রণায় মাঠ ছাড়েন তিনি। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেন শিখর ধওয়ন।



রাজস্থান ইনিংসের পঞ্চম ওভারে বল করছিলেন দক্ষিণ আফ্রিকার পেসার অ্যানরিচ নরতিয়ে। ওই ওভারের শেষ বলে বেন স্টোকসের মারা বল ঝাঁপিয়ে পড়ে বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান শ্রেয়াস। সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়েন তিনি। উৎকণ্ঠা তৈরি হয় দিল্লি শিবিরে।

টুর্নামেন্টে এ বার দারুণ ছন্দে রয়েছে দিল্লি। তবে চোটের জন্য ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছে অমিত মিশ্র, ইশান্ত শর্মার মতো সিনিয়র ক্রিকেটারকে। ঋষভ পন্থের চোটও উদ্বেগ বাড়িয়েছে দিল্লি শিবিরে। এ রকম পরিস্থিতিতে চিন্তা বাড়ালেন শ্রেয়াস।

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা গেল না শ্রেয়াসকে। তাঁর বদলে এলেন শিখর।শ্রেয়সের চোট প্রসঙ্গে শিখর ধাওয়ান বলেন, "কাঁধে ভালই  চোট লেগেছে শ্রেয়সের। এখন হাত ঘোরাতে পারছে। তবে স্ক্যান রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়।" পন্থের পাশাপাশি রানের মধ্যে থাকা অধিনায়ক শ্রেয়স আইয়ারের কাঁধে চোট দুশ্চিন্তা বাড়িয়ে দিল দিল্লি শিবিরে।