এবার আইপিএলের নাম জুড়ল মাদক কাণ্ডে, চাঞ্চল্যকর দাবিতে মডেল শার্লিন চোপড়া

এবার আইপিএলের নাম জুড়ল মাদক কাণ্ডে, চাঞ্চল্যকর দাবিতে মডেল শার্লিন চোপড়া

আজবাংলা  সুশান্ত সিং মৃত্যুকে কেন্দ্র করে গোটা বলিউড এখন গমগম করছে। এরপর মৃত্যুর কারন হিসাবে গ্রেফতার হয়েছে তাঁর প্রেমিকা রিয়া, রাধুনি আরও অনেকে। এরপর মৃত্যুকে কেন্দ্র করে ঢুকেছে মাদক যোগ। তারপর থেকে বলিউডের সব তাবর তাবর নাম উঠে আসছে মাদক যোগে, মাদক সরবাহতে বা মাদক নেওয়াকে কেন্দ্র করে।

এরপর NCB অর্থাৎ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর রাডারে দীপিকা থেকে রাকুলপ্রীত সহ মোট ৫০ সেলেব্রিটি। এরপরেই উঠে এসেছে আরও এক চাঞ্চল্যকর মন্তব্য। বলা হয়েছে মাদকের বিপুল ব্যবহার ক্রিকেট ম্যাচেও আছে। এরপরই হতবাক গোটা দেশ।

এমন চাঞ্চল্যকর মন্তব্য করে অভিযোগ করেছেন, বিতর্কিত ও বোল্ড ফটোশুটের মডেল ও নায়িকা শার্লিন চোপড়া।এই মডেল সরাসরি জানিয়েছেন, ক্রিকেট ম্যাচেও রয়েছে ড্রাগসের বিপুল ব্যবহার। শুধু তাই নয়, ম্যাচের পর ক্রিকেটার আর বলিউড স্টারসদের স্ত্রীয়েরা বাথরুমে বসে মাদক নেন৷

মডেল ও নায়িকা শার্লিন চোপড়ার এই মন্তব্য নড়ে ছড়ে বসেছে দেশের ক্রীড়া মহল। শার্লিন চোপড়া মিডিয়াকে বলেছেন,‘কেকেআর-এর ম্যাচের শেষে একতা পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে আমি নিমন্ত্রিত হয়ে গিয়েছিলাম। ওখানে সব বড় বড় ক্রিকেটারদের পাশাপাশি বলিউডের তারকারাও ছিলেন।

এরপর আমি নাচতে নাচতে ক্লান্ত হয়ে যাওয়ার কারনে ফ্রেশ হওয়ার জন্য বাথরুমে গিয়েছিলাম। ওখানে গিয়ে একেবারে চমকে গিয়েছিলাম। বাথরুমের বাইরে দেখি সেখানে ক্রিকেটার ও বলিউড তারকাদের স্ত্রীয়েরা একসাথে বসে কোকেন নিচ্ছিন।’

কয়েক বছর আগেই বেটিং চক্রে নাম জড়িয়েছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলের। অনেক কিছুর পর আইপিএলের কলুষিত হয়ে যাওয়া নাম বদল করা গিয়েছিল। এখন আবার নতুন করে আইপিএল-এর নাম বদনাম হবে? প্রশ্ন উঠেছে সেইটাই।

এর পাশাপাশি আরও একটি প্রশ্ন উঠেছে শার্লিন চোপড়া কোন সিজনের বা কোন ম্যাচের ঘটনা বলছে? সেই নিয়ে নিজের সাক্ষাৎকারে যদিও শার্লিন চোপড়া স্পষ্ট করেননি৷

এক মিডিয়া চ্যানেলের সঙ্গে এই মাদককাণ্ডে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে শার্লিন বলেন, আইপিএল-এও খোলাখুলি মাদক ব্যবহার হয়। শুধু এখানেই শেষ নয়, অভিনেত্রী ও মডেল দাবি করেছেন, আইপিএলের টিম কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ক্রিকেটাররা মাদক নেন।

এর পাশাপাশি ম্যাচ শেষের পর ক্রিকেটার আর বলিউদের স্টারস ও তাঁদের স্ত্রীয়েরা মিলে বাথরুমে বসে মাদক নেন৷ এবছর সদ্য করোনা বাধা কাটিয়ে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ৷ তাহলে কি মাদক যোগের কারনে কি এবার বন্ধ হয়ে যেতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল???