গ্যাস বুকিং করলে মিলবে ৫০ টাকা ছাড়

গ্যাস বুকিং করলে মিলবে ৫০ টাকা ছাড়

দিনদিন বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম । বর্তমানে ১৪.২ কিলোগ্রাম গ্যাস সিলিন্ডারের দাম ৬৯৪ টাকা । কিন্তু একটি উপায় রয়েছে যার মাধ্যমে আপনি ৫০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক হিসেবে পেয়ে যাবেন । এর জন্য গ্যাস সিলিন্ডারের বুকিং ICICI Bank এর পকেটস ওয়ালেটের মাধ্যমে করতে হবে ।

পকেটস ওয়ালেটের তরফে জানানো হয়েছে, এই সুবিধা কেবল তাঁরা পাবেন যাঁরা জানুয়ারি মাসে প্রথমবার এই অ্যাপের মাধ্যমে গ্যাস বুকিং বা বিল পেমেন্ট করবেন । ক্যাশব্যাক পাওয়ার জন্য PMRJAN2021 প্রোমো কোড দিতে হবে । ১০ শতাংশ হিসেবে অধিকতম ৫০ টাকা ছাড় পাবেন ।

পকেটের তরফে এই অফার ২৫ জানুয়ারি ২০২১ পর্যন্ত বৈধ । এই প্রোমো কোড মাসে ৩ বার ব্যবহার করা যাবে । এই অ্যাপের মাধ্যমে কীভাবে করবেন গ্যাস বুকিং ১. পকেটস ওয়ালেট অ্যাপ ওপেন করতে হবে ২. এরপর পে বিলে ক্লিক করতে হবে ৩. এরপর Choose Billers এ More এর অপশন দেখা যাবে যার উপর ক্লিক করতে হবে ৪. এরপর আপনার সামনে চলে আসবে এলপিজির অপশন ৫. এখানে আপনার সার্ভিস প্রোভাইডারকে সিলেক্ট করতে হবে।

এরপর কনজিউমার নম্বর, ডিস্ট্রিবিউটার আইডি, মোবাইল নম্বর দিতে হবে ৬. এরপর PMRJAN2021 প্রোমো কোড দিতে হবে ৭. এরপর বুকিং অ্যামাউন্ট সিস্টেমের মাধ্যমে বলা হবে ৮. এরপর বুকিং অ্যামাউন্টের পেমেন্ট করতে হবে ৯. ট্রানজাকশনের ১০ দিনের মধ্যে ১০ শতাংশ হিসেবে অধিকতম ৫০ টাকা ক্যাশব্যাক ওয়ালেটে ক্রেডিট করে দেওয়া হবে