প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার স্নানের আগে এই কাজ করলে, আপনার সৌভাগ্য নিশ্চিত

প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার স্নানের আগে এই কাজ করলে, আপনার সৌভাগ্য নিশ্চিত

আজবাংলা    সৌভাগ্যকে উচ্চ শিখরে নিয়ে যাওয়ার জন্য আমরা কত কিই না করে থাকি। তবুও কখনও সৌভাগ্য আমাদের সঙ্গ দেয়, আবার কখনও দেয় না। সৌভাগ্য বৃদ্ধির জন্য নানা চেষ্টা সত্ত্বেও যেন দুর্ভাগ্যের ছায়া মাঝে মাঝেই জীবনে নেমে আসে।

অনেকের ক্ষেত্রেই দেখা যায়, যথেষ্ট পরিশ্রম করছেন তবুও দিন দিন অভাবে ডুবে যাচ্ছেন। আর্থিক উন্নতি তো হচ্ছেই না, উল্টে ঋণের বোঝা বেড়েই চলেছে। অভাব অনটন কিছুতেই পিছন ছাড়ে না। অর্থ ভাগ্য ফেরানোর জন্য বিশেষ একটি প্রক্রিয়া রয়েছে, যা করলে আর্থিক উন্নতি হবেই।

দেখে নেওয়া যাক কোন প্রক্রিয়ার দ্বারা অর্থ ভাগ্য ফেরানো যায়—

এই বিশেষ প্রক্রিয়াটি করতে হবে মঙ্গল এবং বৃহস্পতিবার স্নানের আগে। এই প্রক্রিয়াটি সঠিক নিয়মে যদি করা যায় তা হলে ধীরে ধীরে আর্থিক সমস্যা অনেকটাই কেটে যাবে।

নিয়ম— মঙ্গল বা বৃহস্পতিবার স্নানের আগে পাঁচটা বা সাতটা তুলসী পাতা ও পাঁচটা বা সাতটা দুর্বা একসঙ্গে নিয়ে তা থেঁতো করতে হবে। থেঁতো করার পর তা থেকে যে রসটি বেরোবে, তা হাতের তালুতে লাগান। এমনকি সম্পূর্ণ হাতেও লাগিয়ে নেওয়া যায়।

এই ভাবে পাঁচ মিনিট রাখতে হবে। তার পর ধীরে ধীরে যখন হাতটা শুকিয়ে যাবে তখন ভগবান বিষ্ণুর নাম নিয়ে কপালে হাতটা ঠেকিয়ে প্রণাম করে মনে মনে অর্থের সমস্যা জানিয়ে তার পর স্নান করে ফেলতে হবে।