রিলায়েন্স জিও-র এই প্ল্যান রিচার্জ করলে ১ বছর রোজ 3GB করে ডেটা

রিলায়েন্স জিও-র এই প্ল্যান রিচার্জ করলে ১ বছর রোজ 3GB করে ডেটা

Reliance Jio 3499 Plan Details: টেলিকম সংস্থাগুলি এই মুহূর্তে যে পরিমাণ ডেটা আমাদের অফার করে থাকে, তার থেকেও একটু বেশি ইন্টারনেট দরকার হচ্ছে। কারণ, বাড়ি থেকে অনেকেই এখনও কাজ করে চলেছেন। পড়াশোনাও চলছে বাড়ি থেকেই। আর সেই কারণেই Reliance Jio-র 3GB ডেইলি ডেটার চাহিদাও বেড়ে চলেছে হু হু করে।

মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থার ঝুলিতে এমনই একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যেখানে গ্রাহকদের সারা বছর প্রতিদিন 3GB করে ডেটা অফার করা হয়। সেই প্ল্যানের খরচ একটু বেশি হলেও সারা বছর ইন্টারনেট এবং ফ্রি কলিংয়ের জন্য আপনাকে হাহুতাশ করে মরতে হবে না!

Reliance Jio-র 3,499 টাকার রিচার্জ প্ল্যান -

রিলায়েন্স জিও-র সারা বছর 3GB ডেটার প্ল্যানে গ্রাহকদের মোট 3,499 টাকা খরচ করতে হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন বা 1 বছর। এই প্রিপেইড প্যাকের সবথেকে আকর্ষণীয় অফার হল, প্রতিদিন এই প্ল্যানে গ্রাহকদের 3GB করে ডেটা অফার করা হয়। অর্থাৎ প্ল্যানটি একবার অ্যাক্টিভেট হয়ে গেলেই গ্রাহকরা 365 দিন রোজ 3GB করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আর তাতেই 1 বছর ভ্যালিডিটির এই রিচার্জ প্ল্যানে Reliance Jio গ্রাহকরা বছর শেষে মোট 1095GB ইন্টারনেট পেয়ে যাবেন। যদিও, ডেইলি ডেটার কোটা একবার শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড হয়ে যাবে 64Kbps।Jio-র এই 3,499 টাকার রিচার্জ প্ল্যানের অফারের এখানেই শেষ নয়। এই প্রিপেইড প্যাকে গ্রাহকরা সারা বছর দেশের যে কোনও প্রান্তে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন।

পাশাপাশিই আবার এই রিচার্জ প্যাকে 1 বছরের জন্য প্রতিদিন 100 SMS কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। অর্থাৎ, সব মিলিয়ে বলা যেতে পারে যে, এই 3,499 টাকার Jio প্ল্যান ব্যবহার করলে গ্রাহকদের সারা বছর আর কোনও রিচার্জ প্ল্যানের দরকার পড়বে না। কারণ, এই প্ল্যানের সমস্ত অফারই এক বছরের জন্য অফার করা হয় গ্রাহকদের।

এছাড়াও, এই প্ল্যানে সমস্ত Jio Apps বিনামূল্যেই ব্যবহার করার সুযোগ পেয়ে যান গ্রাহকরা।এখন এই বিরাট টাকা খরচ করার সামর্থ্য যদি কারও না থাকে, তাহলে তিনি কম খরচের 3GB ডেটার দুটি Jio প্ল্যান দেখে নিতে পারেন। তার জন্য গ্রাহকদের খরচ হবে যথাক্রমে 349 টাকা এবং 999 টাকা। এদের মধ্যে 349 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 28 দিনের ভ্যালিডিটি অফার করা হবে। অন্য দিকে আবার 999 টাকার প্রিপেইড প্ল্যানে Jio গ্রাহকরা 84 দিন ভ্যালিডিটি পেয়ে যাবেন।