দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়র কনভয়, ধাক্কা আপ্ত সহায়কের গাড়িতে

দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়র কনভয়, ধাক্কা আপ্ত সহায়কের গাড়িতে

দুর্ঘটনা এড়ালেন বাবুল সুপ্রিয়। আসানসোল থেকে কলকাতায় ফেরার পথে জামুড়িয়ায় তাঁর গাড়ির পিছনে থাকা তাঁর ব্যক্তিগত সচিবের গাড়িতে মুখোমুখি ধাক্কা মারে অন্য একটি গাড়ি।

ওই গাড়িতে থাকা ২ জন আহত হন। তবে তাঁদের চোট গুরুতর নয়। পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটি হেফাজতে নিয়ে চালককে আটক করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যার দিকে আসানসোল থেকে কলকাতায় ফিরছিলেন বাবুল।

২ নম্বর জাতীয় সড়কে জামুড়িয়া থানার কাছে সাতগ্রামের কাছে আচমকাই উল্টো লেনে একটি বোলেরো গাড়ি আসানসোলের দিকে যাচ্ছিল। ওই গাড়টি দেখেই বাবুলের গাড়ির চালক গাড়ি থামিয়ে দেন। বাবুলের পিছনেই ছিল তাঁর ব্যক্তিগত সচিব ধর্মেন্দ্র কৌশলের গাড়ি।

উল্টো দিক থেকে আসা বোলেরো গাড়িটি এসে সজোরে ধাক্কা মারে ধর্মেন্দ্র কৌশলদের গাড়িতে। তিনি এবং আরও এক জন চোট পান। তাঁরা দু'জনেই পায়ে চোট পেলেও তাঁদের আঘাত গুরুতর নয়। ঘটনাস্থলেই গাড়িটিকে পুলিশের জিম্মায় দিয়ে কলকাতার দিকে রওনা দেন বাবুল-সহ অন্যরা।

২ নম্বর জাতীয় সড়কে দুই অভিমুখের গাড়ির জন্য আলাদা আলাদা লেন রয়েছে। তবু একমুখী লেনে কী ভাবে গাড়ি চলে এল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। প্রশ্নের মুখে পুলিশের নজরদারি। বিশেষ করে নববর্ষের মতো উত্‍সবের দিনেও কেন পুলিশের তত্‍পরতা ছিল না, তা নিয়ে ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসীও। যদিও পুলিশের দাবি, লিঙ্ক রোড থেকে ওই গাড়িটি মূল সড়কে উঠেছিল। সেই সময়ই দুর্ঘটনা ঘটে।