বর্তমান বছরে কোন রাশি ও লগ্নের জাতকের নতুন বাড়ি হতে পারে

বর্তমান বছরে কোন রাশি ও লগ্নের জাতকের নতুন বাড়ি হতে পারে

আমাদের মূলত তিনটি চাহিদা— খাদ্য, বস্ত্র এবং বাসস্থান। এই তিনটি না হলে, আমাদের জীবন কেমন যেন অসম্পূর্ণ থেকে যায়। বহু মানুষ আছেন, যাঁরা ভাল মাইনের চাকরি করেন বা ভাল ব্যবসা করেন। আর্থিক স্বচ্ছলতাও আছে। তা সত্ত্বেও নিজস্ব বাড়ি নেই।

আবার অন্য দিকে দেখা যায়, সামান্য ব্যবসা বা চাকরিরত হলেও নিজের জন্য একটা বাড়ি বা একটা ফ্ল্যাট তৈরি করতে পেরেছেন।
গৃহ যোগ জন্মছকে একটি অতীব শুভ ঘটনা বা ভাগ্যের একটা ভাল দিক বলা যেতে পারে।

এই গৃহ যোগ জন্মছকে থাকলে খুব কম টাকা থেকেও আপনি নতুন বাড়ি তৈরি করতে পারবেন বা একটা মাথা গোঁজার ঠাঁই করতে পারবেন। আর গৃহ যোগ যদি না থাকে, তবে নিজস্ব স্থায়ী বাসস্থান করা সম্ভব হয়ে ওঠে না।


এখন দেখে নেওয়া যাক বর্তমান সময়ে কোন কোন রাশি ও লগ্নের নতুন গৃহ যোগ বিদ্যমান 

সিংহ রাশি ও লগ্ন:
সিংহ রাশি ও লগ্নের ক্ষেত্রে নতুন গৃহ যোগের পক্ষে শুভ। দীর্ঘ দিনের কোনও গৃহ সমস্যার সমাধান হয়ে কোনও বাড়ি বা নতুন ফ্ল্যাট ইত্যাদির পথে এক ধাপ এগিয়ে থাকবেন। পুরনো সম্পত্তি নিয়ে যদি কোনও প্রকার সমস্যা থেকে থাকে, তবে এই সময়ে মিটে যাওয়ার সম্ভাবনা লক্ষ্যণীয়।


মেষ রাশি ও লগ্ন:
বর্তমানে মেষ রাশি ও লগ্নের ক্ষেত্রে নতুন গৃহ যোগের সম্ভাবনা লক্ষ্যণীয়। এর মধ্যেই যাঁরা নতুন বাড়ি করে ফেলেছেন, তাঁদের ক্ষেত্রে খুব ভাল কথা। আর যাঁরা করতে পারেননি বা করার চেষ্টা করছিলেন, তাঁরা শুরু করতে পারেন এই সময়ে।

মীন রাশি ও লগ্ন:
ভাল বাড়ি তৈরি ও গৃহ লাভ যোগের ক্ষেত্রে মীন লগ্ন ও রাশির প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। অর্থাৎ এই সময়ে নতুন কোনও সম্পত্তি ক্রয়, আধুনিক কোনও ফ্ল্যাট, আধুনিক কোনও বাড়ি ক্রয়ের যোগ লক্ষ্য করা যায়। অথবা হঠাৎ করে কোনও গৃহের সূচনা ইত্যাদি ক্ষেত্রে অন্যান্য রাশি লগ্নের তুলনায় কিছুটা এগিয়ে থাকবেন।


কুম্ভ রাশি ও লগ্ন:
কুম্ভ রাশি ও লগ্নের ক্ষেত্রেও একটা নতুন বাড়ির জোড়ালো যোগ দেখা যাচ্ছে। এঁদের ক্ষেত্রে পুরনো বাড়ি থেকে নতুন বাড়ি হওয়ার যোগ দেখা যাচ্ছে। অর্থাৎ নতুন গৃহ লাভের যোগ লক্ষ্যণীয়।


তুলা রাশি ও লগ্ন:
এঁদের ক্ষেত্রে নতুন গৃহ লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। যাঁরা বাড়ি তৈরি করে ফেলেছেন, তাঁদের ক্ষেত্রে তো ভালই। আর যাঁরা চেষ্টা করে চলেছেন কিন্তু অনেক বাধার সম্মুখীন হয়েছেন বা হচ্ছেন, তাঁরাও এই সময়ে সকল বাধা অতিক্রম করে নতুন গৃহ নির্মাণ ও লাভের ক্ষেত্রে এক ধাপ অবশ্যই এগিয়ে যাবেন। আপনাদের মনের আশা পূরণের প্রবল সম্ভাবনা।


বৃশ্চিক রাশি ও লগ্ন: বর্তমান সময় এই রাশি ও লগ্নের ক্ষেত্রে নতুন গৃহ নির্মাণের ক্ষেত্রে অনেকটাই আশার আলো দেখা যাচ্ছে।
বিশেষ দ্রষ্টব্য: ব্যক্তিগত রাশিচক্রে গৃহ যোগ আবশ্যক।