নদীয়ার মধ্য রাতে পরপর দুটি গৃহস্থ বাড়ি থেকে উদ্ধার হল দুটি বিষধর কালাচ সাপ

নদীয়ার  মধ্য রাতে পরপর দুটি গৃহস্থ বাড়ি থেকে উদ্ধার হল দুটি বিষধর কালাচ সাপ

ব্যাপক ছাড়ে  Amazon-এ শপিং করতে এই খানে ক্লিক করুন

  শান্তিপুর   মধ্য রাতে পরপর দুটি গৃহস্থ বাড়ি থেকে উদ্ধার হল দুটি বিষধর কালাচ সাপ রীতিমতো আতঙ্কে ঘুম উড়ে যায় গৃহস্থ পরিবারের সদস্যদের। উল্লেখ্য গতকাল মধ্য রাতে শান্তিপুর বাগ দেবীপুর এলাকার একটি গৃহস্থবাড়ির শোবার ঘরের ভেতরে হঠাৎই ঢুকে পড়ে একটি বিষধর কালাচ সাপ দেখামাত্রই আতঙ্ক সৃষ্টি হয় গোটা পরিবারে।

ফোন করে শান্তিপুরের বন্যপ্রাণী উদ্ধারকারী অনুপম সাহাকে বেশ খানিকটা সময় চেষ্টায় ওই বিষধর কালাচ সাপটিকে উদ্ধার করে অনুপম সাহা এরপর বস্তাবন্দি করে নেই। তারপরই মাত্র এক ঘণ্টার ব্যবধানে শান্তিপুর 9 নম্বর ওয়ার্ডের নতুন পাড়া এলাকার একটি গৃহস্থ বাড়ির ভেতরে ঢুকে পড়ে বিষধর কালাচ সাপ একইভাবে ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী অনুপম সাহা।

এরপর প্রায় এক ঘণ্টার চেষ্টায় ওই বিষধর কালাচ সাপ টিকে উদ্ধার করে বস্তাবন্দি করে। এ বিষয়ে উদ্ধারকারী অনুপম সাহা জানান, বিষধর কালাচ সাপ দুটিকেই উদ্ধার করা হয়েছে এখন বনদপ্তর হাতে তুলে দেয়া হবে। স্বভাবতই একই রাতে পরপর দুটি গৃহস্থ বাড়ি থেকে দুটি বিষধর কালাচ সাপ উদ্ধার হওয়া কে কেন্দ্র করে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয় গোটা শান্তিপুর জুড়ে। কারণ প্রতিদিনই উদ্ধার হচ্ছে একের পর এক বিষধর সাপ, রাতের বেলাতেই বিষধর সাপের উপদ্রব বেড়ে যাওয়াতে আতঙ্কে রাতের ঘুম কেড়েছে শান্তিপুর বাসীর।