এবার পাকিস্তানের টিভির চ্যানেলে ফুটে উঠল ভারতের পতাকা

এবার পাকিস্তানের টিভির চ্যানেলে ফুটে উঠল ভারতের পতাকা

আজবাংলা  টিভির পর্দায় যা ভেসে উঠেছে, তা কি তারা ঠিক দেখছেন? কোন কি ভুল হছে তাদের নাকি চোখের ব্যারাম হল। শুরু ঠিক এমন টাই মনে হয়েছিল পাকিস্তানি দর্শকদের। কারন পাকিস্তানি এক টিভির চ্যানেলে  দেখা যায় ভারতীয় পতাকা। 

জানি অবিশ্বাস্য লাগছে, কিনতু খবরটা একেবারেই সত্যি। কারন এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। সেই ভিডিওটি তে পরিস্কার দেখা গেছে, ঠিক দুপুর  সাড়ে ৩টে নাগাদ ডন নামক একটি চ্যানেলে বিজ্ঞাপনের সময় হঠাৎ স্ক্রিনে ভেসে ওঠে ভারতের পতাকা। সঙ্গে লেখা থাকে, স্বাধীনতা দিবসের শুভেচ্ছা রইল।এমন ঘটনায় চমকে যায় চ্যানেলের কর্তৃপক্ষ। চ্যানেলের কর্তৃপক্ষর বক্তব্য, “কীভাবে বিজ্ঞাপনের মাঝে ভারতের পতাকা এবং স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ভেসে এলো, তা তদন্ত করে দেখা হবে।” এ ঘটনা কেন ঘটেছে, সাথে তাও দর্শকদের জানানো হবে।

উল্লেখ্য, এই মাসেই পাকিস্তানের সরকার বক্তব্য ছিল, ভারতীয় হ্যাকাররা তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি হ্যাক করেছে। সেইখানে পাকিস্তানের বিরুদ্ধে গিয়ে মন্তব্য করা হয়েছিল। এখন চ্যানেলে পতাকা ভেসে ওঠায় নতুন করে উত্তেজনার পরিস্থিতি শুরু হয়েছে। এদিকে, এ নিয়ে দেদার আলোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।