নদীয়ায় ঔষধ ডিস্ট্রিবিউটরের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য

নদীয়ায়  ঔষধ ডিস্ট্রিবিউটরের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য

একজন ঔষধ ডিস্ট্রিবিউটরের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল নদীয়ার নবদ্বীপে। মৃত ওই ব্যবসায়ীর নাম দেবীপ্রসাদ পাল ওরফে রমন।  বয়স আনুমানিক ৫৮ বছর। রমন বাবু বসবাস করতেন নবদ্বীপ পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের নেতাজি সুভাষ রোডে। রমন পাল হিসেবেই তিনি এলাকায় পরিচিত ছিলেন বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে।

পাশাপাশি লোকনাথ ডিস্ট্রিবিউটর হাউজের কর্ণধার ছিলেন তিনি। জানা যায়, পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের চটির মাঠ সংলগ্ন এলাকায় মৃত রমন বাবুর বাবার একটি রেশন সরবরাহের দোকান রয়েছে। সোমবার বিকেলের পর সেই রেশন দোকানের ভেতরে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে রমন বাবুর পরিবারের লোকজনদের খবর দেয় ওই এলাকার স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে তাঁর পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থা থেকে তাঁকে উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর রমন পালকে মৃত বলে ঘোষণা করেন। কি কারণে তিনি আত্মঘাতী হলেন,

বা এই মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ লুকিয়ে আছে কিনা তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না মৃতের পরিবারের সদস্যরা।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ। মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতদেহটি নিজেদের হেফাজতে নেওয়ার পাশাপাশি সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।