এবার করোনায় আক্রান্ত এই হেভিওয়েট নেতা

এবার করোনায় আক্রান্ত এই হেভিওয়েট নেতা

আজ বাংলা: এবার করোনায় আক্রান্ত হলেন আরও এক হেভিওয়েট নেতা। জানা গিয়েছে, শনিবার ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবু সোরেন করোনায় আক্রান্ত হওয়ার পর এবার কোভিড পজিটিভ হলেন সেখানকার কৃষিউন্নয়ন মন্ত্রী বাদল পত্রলেখ। 


রবিবার তিনি নিজেই তাঁর ট্যুইটারে একথা সকলকে জানিয়েছেন। এ দিন তিনি টুইট করে লেখেন, শনিবার তিনি কোভিড টেস্ট করিয়েছেন। গভীর রাতে সেই রিপোর্ট আসে। তাতে, জানা যায় তিনি পজেটিভ। তাঁর সংস্পর্শে আসা সকল ব্যক্তিদের টেস্ট করতে বলেছেন। সেই সঙ্গে নিজের বাড়িতে আইসোলেশনে যাওয়ার জন্য অনুরোধও করেন। উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবু সোরেন। এমনকি তাঁর স্ত্রী রূপি সোরেনের করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছে। শনিবারই সস্ত্রীক শিবু সোরেনের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানা যায়।

উল্লেখ্য, এর আগে শিবু সোরেনের বাসভবনের কর্মী ও নিরাপত্তা রক্ষী মিলিয়ে মোট ১৭ জনের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। গত সোমবার নিজের করোনা পরীক্ষা করিয়েছেন ঝাড়খণ্ডের তৎকালীন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। গত দু-মাসে এই নিয়ে তৃতীয়বার নিজের করোনা পরীক্ষা করালেন তিনি। সম্প্রতি হেমন্ত সোরেনের সঙ্গে সাক্ষাত্‍ হয় ঝাড়খণ্ডের মন্ত্রিসভার সদস্য বান্না গুপ্তার। এই বান্না গুপ্তা করোনায় আক্রন্ত হয়েছেন বলে জানা গিয়েছে।