বিগ বসের ঘরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন ঝুমা বৌদি! জানালেন মোনালিসা

বিগ বসের ঘরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন ঝুমা বৌদি! জানালেন মোনালিসা

ভোজপুরী বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। দর্শকদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ঝুমা বৌদি নামে। ধারাবাহিক ‘নজর’ নিয়ে টেলিভিশনের পর্দায় ফিরছেন তিনি। আগামী ১০ অক্টোবর থেকে অন এয়ার হবে এই ধারাবাহিক ৷ বিগ বস ১০ (Bigg Boss) এর প্রতিযোগী মোনাসিলা। নিজের বোল্ড অবতারের জন্য হামেশাই চর্চায় থাকেন তিনি।

শো-তে স্বামী বিক্রান্ত সিং রাজপুত ও মনু পঞ্জাবির মত অভিনেতাদের সঙ্গে মোনালিসার দৃঢ় বন্ধন নজরে এসেছিল। বিনোদনের পাশাপাশি মনু পঞ্জাবির সঙ্গে মোনাসির ঘনিষ্ঠতা নজর এড়ায়নি টেলি পর্দার দর্শকদের। রিয়ালিটি শো-তে সকলের সামনে মনু পঞ্জাবিকে চুমুও খেয়েছিলেন নায়িকা। তা অবশ্য বিগ বসের ঘরে একটা টাক্সের মধ্যেই পড়েছিল। 

তখনই বিগ বসের ঘরে নিজের অন্তঃসত্ত্বা হয়ে পড়ার মতো বিস্ফোরক মন্তব্য করেছিলেন মোনালিসা। ঘরের মধ্যেই চিৎকার করে অভিনেত্রী বলেছিলেন, মনুর সন্তানের মা হতে চলেছেন তিনি। যা শুনে ঘরের সবাই রীতিমতো হকচকিয়ে গিয়েছিল। বিগ বসের ঘরে মোনালিসার অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর বড়সড় চমক ছিল সবার কাছে।

সেই সময় অভিনেত্রী অবিবাহিত ছিলেন। যার ফলে শোরগোল পড়ে গিয়েছিল। কিন্তু পরে অবশ্য তিনি নিজেই জানিয়েছেন মজা করছিলেন তিনি।  এরপর বিগ বসের ঘর থেকে বেরিয়ে এসে বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করেন মোনালিসা। যদিও বিগ বসের ঘরেই বিক্রান্তের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন অভিনেত্রী। এখন চার বছরের সংসার তাঁদের, সুখী গৃহকোণ।