জরুরিভিত্তিতে গ্রাহকদের ডেটা লোন দেবে জিও

জরুরিভিত্তিতে গ্রাহকদের ডেটা লোন দেবে জিও

করোনা (Corona Virus) পরিস্থিতিতে এবার গ্রাহকদের জন্য নতুন পরিষেবা নিয়ে হাজির মুকেশ অম্বানির সংস্থা Jio। এখন আচমকা ডেটা শেষ হয়ে গেলে চিন্তা নেই গ্রাহকদের। কারণ, দেওয়া হবে 'ডেটা লোন'। Jio অ্যাপের মাধ্যমেই মিলবে এই সুবিধা। আট থেকে আশি, মোবাইল বর্তমানে সকলেরই সঙ্গী। ঘুম থেকে ওঠা থেকে বিছানায় যাওয়া পর্যন্ত কাজের ফাঁকে কম বেশি সকলেই নজর রাখেন ফোনে। করোনা পরিস্থিতিতে যখন প্রায় সকলেই ঘরবন্দি, তখনই এই ফোন আর ইন্টারনেটই তো যোগাযোগের অন্যতম মাধ্যম।

কিন্তু অনেক সময়ই ব্যবহার করতে করতে শেষ হয়ে যায় ইন্টারনেটের প্যাক। সঙ্গে সঙ্গে রিচার্জ করা সবার পক্ষে সম্ভবও হয় না। ফলে তাঁকে সমস্যায় পড়তে হয়। এই কথা মাথায় রেখে ইমার্জেন্সি ডেটা লোন নিয়ে হাজির হয়েছে Jio। মোট ৫টি লোনের প্ল্যান পাবেন গ্রাহকরা। ১ জিবির জন্য তাঁদের খরচ করতে হবে ১১ টাকা। 

কীভাবে পাবেন ডেটা লোন?

১. প্রথম মাই জিও (My Jio) অ্যাপে যাবেন।
২. মেনুতে পেয়ে যাবেন Emergency Data Loan অপশন।
৩. Procced করতে হবে।
৪.বেছে নিন পছন্দের ডেটা প্ল্যানটি।
৫. ক্লিক করুন Active now।

উল্লেখ্য, সম্প্রতি প্রি-পেড গ্রাহকদের জন্য আকষর্নীয় প্ল্যান এনেছে অম্বানির সংস্থা। নতুন প্ল্যানটি ৩৪৯৯ টাকার। যার মেয়াদ ৩৬৫ দিন অর্থাত্‍ ১ বছর। এই প্ল্যানে রিচার্জ করালে সুবিধা মিলবে একগুচ্ছ। প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা পাবেন। অর্থাত্‍ মোট ১,০৯৫ জিবি ডেটা ব্যবহার করা যাবে। একদিনে ৩জিবি ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে হবে ৬৪Kbps। এছাড়াও থাকছে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস করার সুবিধা।