সাপ্তাহিক রাশিফলে ২৮ জুন থেকে ৪ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৮ জুন থেকে ৪ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি    এই সপ্তাহে, আপনার অতীতের অনেকগুলি ভুল সিদ্ধান্ত আপনার জন্য মানসিক অশান্তি এবং ঘরোয়া ঝামেলা সৃষ্টি করতে পারে। এমন পরিস্থিতিতে পরিবারের সদস্যদের যথাসম্ভব বসিয়ে শান্তিপূর্ণভাবে প্রতিটি সমস্যা সমাধানের চেষ্টা করুন। অন্যথায়, জিনিসগুলি খারাপ হয়ে গেলে আপনি নিজেকে একা খুঁজে পাবেন এবং নিজেকে সঠিক এবং ভুল সিদ্ধান্ত নিতে অক্ষম দেখতে পাবেন। বিবাহিত দম্পতিদের এই সপ্তাহের শুরু থেকেই তাদের বাচ্চাদের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আশঙ্কা করা হচ্ছে যে তাদের অসুস্থ স্বাস্থ্যের কারণে আপনাকে তাদের স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এটি আসন্ন সময়ে আপনার আর্থিক পরিস্থিতির আরও অবনতি ঘটবে। যেসব নেটিভ বা শিক্ষার্থীরা বাসা থেকে দূরে থাকেন তারা এই সপ্তাহে খুব একাকী বোধ করবেন। এই সময়ে আপনি নিজেকে অত্যন্ত নিঃসঙ্গ পাবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত টান অনুভব করতে পারেন। এই পরিস্থিতিতে আপনার একাকীত্বকে এই সপ্তাহে নিজেকে নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং যখন আপনি সময় পাবেন তখন বাইরে গিয়ে কিছু বন্ধুদের সাথে সময় কাটাবেন। এই সপ্তাহে পরিবারে যে কোনও সমস্যা আপনার ক্যারিয়ার ব্যাহত করতে পারে। কারণ এটি আপনার শক্তি হ্রাস করবে, যা আপনাকে সময়ের সাথে নিয়ন্ত্রণ রাখার সময় উন্নতি করার পরামর্শ দেওয়া হয়। এই সপ্তাহে, শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জন করতে আপনার লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। এমন পরিস্থিতিতে আপনার সংস্থার উন্নতি করুন এবং আপনার সাথে যারা ভুল কাজ করার অভ্যাস করছেন তাদের সরিয়ে দিন। কারণ যদিও আপনি এখনই এর নেতিবাচক প্রভাবগুলি দেখতে না পেতে পারেন তবে এর কারণে পরবর্তী সময়ে আপনাকে আপনার জীবনে প্রচুর পার্শ্ব প্রতিক্রিয়া নিতে হতে পারে। উপায়: শনিবারের দিন প্রয়োজনীয় লোকেদের ভোজন আর জল দিন।

 কন্যা রাশি এই সপ্তাহে আপনাকে ভালো স্বাস্থ্যের উত্তম লাভের জন্য, নিজের অতিরিক্ত উর্জার পজেটিভ উপযোগ করতে হবে। অন্যথা আপনি আপনার উর্জা ভুল দিশাতে ব্যবহার করে, এটি বরবাদ করতে পারেন। সেইজন্য আপনার জন্য ভালো হবে যে আপনি আপনার বন্ধু আর ঘরের লোকেদের সাথে সময় কাটিয়ে, বা উনাদের সাথে কোন গেম খেলে নিজের উর্জার সদউপযোগ করতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবন, ভ্রমণ এবং অর্থ ব্যয় থেকে কিছু অবসর সময় কাটাতে মুডে থাকবেন। তবে কোনও ধরণের অর্থ ব্যয় করার সময় আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ এটি সম্ভব যে এই সময়ে আপনি অর্থ ব্যয় করে শিথিল হতে পারেন, তবে পরে আপনাকে এই কাজের জন্য অনুতাপ করতে হতে পারে। যদি আপনার পরিবারে কারুর বিয়ে কেবলই হয়ে থাকে তাহলে, আপনি নতুন অতিথি আসার সুখবর এই সপ্তাহে মিলতে পারে। এরফলে পারিবারিক পরিবেশে পজেটিভ দেখা যাবে। তার সাথে এই সুখবর ঘরের বড়োদের প্রসন্নতা দিতেও, বিশেষ প্রমাণিত হবে। যারফলে আপনারও মানসিক চাপ ঘরের সুখময় পরিবেশের কারণে দূর হতে দেখা যাবে। এই সপ্তাহে গ্রহগুলির অবস্থান এই সম্ভাবনার দিকে ইঙ্গিত করছে যে এই সময়ের মধ্যে আপনার ভাইবোন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে। যার প্রভাব আপনার মনে নেতিবাচকতা এনে দেবে এবং আপনি ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার কোনও পরিকল্পনা ভাবতে ব্যর্থ হবেন। আপনার রাশিচক্রের স্থানীয় লোকেরা এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পাবেন। যার কারণে আপনি সতেজ হওয়ার পাশাপাশি চাপমুক্ত বোধ করবেন। এমন পরিস্থিতিতে, এই সময়টির সুযোগ নিয়ে আপনার পড়াশুনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপকেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: ভগবান লক্ষী নারায়ণকে হলুদ আর কাচা চালের ভোগ দিন।

 তুলা রাশি  এই সপ্তাহে, অনেক স্বাস্থ্য সমস্যা আপনার জন্য ঝামেলা তৈরি করতে পারে। এই ক্ষেত্রে, বিশেষত আপনার চোখ, কান এবং নাকের যত্ন নিন, কারণ আপনার সাথে এটি সম্পর্কিত কোনও সংক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে অহেতুক ব্যয় আপনার আর্থিক পরিস্থিতি আরও খারাপ করতে পারে। সুতরাং আপনি যত বেশি অর্থ ব্যয় করেন, কেবল সেই জিনিসগুলি কিনুন যা খুব গুরুত্বপূর্ণ। অন্যথায় ভবিষ্যতে আপনার বিরূপ ফলাফল সহ দুটি থেকে চারটি হবে। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, যখনই আপনি এই সপ্তাহে একাকী বোধ করেন, তবে কোনও কোনও উপায়ে আপনার পরিবার আপনাকে অনুভব করতে থাকবে যে দূরে থাকার পরেও, প্রতি মুহূর্তে এটি আপনার সাথে সংবেদনশীলভাবে উপস্থিত থাকে। এটি আপনাকে হতাশার হাত থেকে রক্ষা করবে। এছাড়াও, এটি আপনাকে একটি সঠিক সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।এই সপ্তাহে অন্যকে মাঠে এমন কাজ করতে বাধ্য করবেন না, যা আপনি নিজেরাই করতে পছন্দ করবেন না। কারণ এই সময়ে আপনার স্বার্থপরতা আপনার প্রকৃতিতে বৃদ্ধি পাবে। যার কারণে আপনি আপনার শক্তিটি ভুলভাবে ব্যবহার করে আপনার অধীনে কাজ করা কর্মীদের কোনও অকেজো কাজ দিতে পারেন। এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে এবং এই সময়ে আপনি নিজেকে একটি ভাল শ্রেণিতে খুঁজে পাবেন এবং শিক্ষার ক্ষেত্রে অসাধারণ পারফর্ম করবেন। এর জন্য আপনার দৃঢ় ইচ্ছাশক্তি এবং মনোবলের প্রয়োজন হবে, যা আপনাকে কঠিন সময়ে এমনকি ভাল অভিনয় করতে অনুপ্রাণিত করবে। উপায়: বিশেষভাবে সোমবারের দিন বৃদ্ধ মহিলাদের সম্মান দিন আর উনাকে দুধ খাওয়ান।

 বৃশ্চিক রাশি    যাদের অ্যালকোহল এবং ধূমপানের খারাপ অভ্যাস রয়েছে, তারা কোনও প্রবীণের পরামর্শ অনুসারে তাদের খারাপ অভ্যাসগুলি ত্যাগ করার চেষ্টা করবেন। এর জন্য আপনার সংস্থায়ও সঠিক পরিবর্তন আনুন এবং কেবলমাত্র সেই লোকদের সাথে বসুন যারা আপনাকে এই খারাপ অভ্যাসটি ছাড়তে সহায়তা করতে চান। এই সপ্তাহে আপনার কাজের চাপে কিছুটা হ্রাস আসবে, যার কারণে আপনি খালি বসে আপনার প্রচুর সময় নষ্ট করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার সময়কে ব্যবহার করার পরিবর্তে আপনাকে নিজের কাজের ক্ষমতা বুঝতে হবে এবং খালি বসে থাকার পরিবর্তে এমন কিছু করতে হবে যা আপনার উপার্জনের সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। এই বিশেষ ব্যক্তি যার সাথে আপনি আবেগের সাথে সংযুক্ত আছেন এই সপ্তাহে আপনার অসতর্কতা এবং দুর্বোধ্য আচরণের কারণে আপনাকে বিরক্ত করতে পারে। অতএব, তাদের প্রকৃতির উন্নতি করার সময় তাদের সাথে ভাল ব্যবহার করা ভাল। আগের বিনিয়োগের কারণে ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বিশাল ক্ষতি করতে পারে। সুতরাং আপনার পক্ষে প্রতিটা প্রতিকূল পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করা ভাল। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সপ্তাহে আপনাকে আপনার সমস্ত শক্তি অধ্যয়নের মধ্যে রাখার জন্য নির্দেশ দেওয়া হচ্ছে। কারণ যোগব্যায়াম তৈরি করা হচ্ছে যে পরীক্ষাগুলিতে আপনি গাফিলতি প্রদর্শন করছেন তার ফলস্বরূপ আপনাকে বহন করতে হতে পারে। উপায়: রবিবারের দিন ভগবান শিবকে নারকেল অর্পিত করুন।