সাপ্তাহিক রাশিফলে ২৮ জুন থেকে ৪ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৮ জুন থেকে ৪ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি   এই রাশির জাতকরা 50 বছর বয়স পেরিয়ে গেছে, তারা এই সময়ের মধ্যে কিছু সময়ের জন্য স্নায়ুতন্ত্র এবং হজমের সাথে সম্পর্কিত তাদের পূর্ববর্তী সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সক্ষম হবে। যেহেতু তারা ভাল রুটিন গ্রহণ করে, এটি তাদের এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে সহায়তা করবে। এই রাশির কারবার এই সপ্তাহে, নিবেশ করার ব্যাপারে ভাবতে থাকবে। কিন্তু আপনাকে এই পরামর্শ দেওয়া হচ্ছে যে কোন রিস্ক ভরা বা বেআইনি নিবেশ করবেন না। অন্যথা আপনি নিজেকে কোন বড় সমস্যার মধ্যে ফাঁসিয়ে ফেলতে পারেন। তার সাথে শেয়ার ব্যবসাতে জড়িত জাতকও, এই সময় ভালো ধন লাভ হওয়ার সম্ভবনা রয়েছে। এই সপ্তাহে আপনি পারিবারিক শান্তি বজায় রাখতে এবং সদস্যদের সাথে আপনার সম্পর্কের উন্নতির জন্য অতিরিক্ত প্রচেষ্টা করবেন। তবে এটি সত্ত্বেও, আপনি সদস্যদের প্রয়োজনীয় সমর্থন পাবেন না। সুতরাং এই সময়ের মধ্যে, আপনার এই অভিজ্ঞতার বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা উচিত। যারা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসা করেন, তাদের কেরিয়ারে কিছু আইনী অসুবিধার কারণে সমস্যা হতে পারে। সুতরাং আপনার ডকুমেন্টগুলি শুরু থেকেই প্রস্তুত রেখে আপনি নিজেকে বিভিন্নভাবে রক্ষা করতে পারেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তন আসবে, যার কারণে এই রাশির শিক্ষার্থীরা তাদের গুরুদের সাথে বিতর্ক করতে পারে। তবে তাদের এ জাতীয় কোনও ঝগড়া এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীর মধ্যে আপনার চিত্রটি ক্ষতিগ্রস্থ হতে পারে। যার কারণে আপনি ভবিষ্যতে তাদের সহায়তা এবং সহযোগিতা থেকে নিজেকে বঞ্চিত করবেন। উপায়: প্রতিদিন ভগবান গণেশকে সবুজ ঘাস চড়ান।  

 মকর রাশি এই সময়টি আপনার স্বাস্থ্যের পক্ষে খুব ভাল হতে পারে। এই সময়ে আপনি প্রতিটি কার্য পুরো শক্তি দিয়ে করার চেষ্টা করবেন এবং একটি ভাল স্বাস্থ্য উপভোগ করবেন। এগুলি ছাড়া, যদি কোনও রোগ ইতিমধ্যে প্রচলিত থাকে তবে এই সময়ের মধ্যে, আপনি এটি থেকে সম্পূর্ণ মুক্তিও পেতে পারেন। এই সপ্তাহ আপনার ভিতরে রচনাকৃত বিচারের বৃদ্ধি হবে, যারফলে আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে, ভালো মুনাফা কামাতে পারবেন। যদিও এই সময় সব দরখাস্তে সাইন করার আগে, আপনার সেটিকে আরামে পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। নিকটাত্মীয়ের সাথে কোনও অপ্রীতিকর ঘটনা এই সপ্তাহজুড়ে পারিবারিক পরিবেশে অশান্তি সৃষ্টি করতে পারে। এটি আপনার মানসিক উত্তেজনা বাড়ানোর পাশাপাশি আপনাকে কিছুটা অস্বস্তি বোধ করবে। আপনার বন্ধুদের আপনার প্রয়োজনের তুলনায় প্রায়শই বেশি কিছু করতে দেখা যায়। এই সপ্তাহে, সিনিয়র এক্সিকিউটিভ এবং আপনার বস কর্মক্ষেত্রে রাগান্বিত মেজাজে থাকবেন।যার কারণে তিনি আপনার প্রতিটি কাজে একটি ঘাটতি খুঁজতে দেখা যাবে। এটি আপনার মনোবলকেও ভেঙে ফেলতে পারে, পাশাপাশি অন্য সহকর্মীদের মধ্যেও আপনি মাঝে মাঝে দুর্বলতা বোধ করতে পারেন এমন আশঙ্কাও রয়েছে। আপনি এই সপ্তাহে যে পরিশ্রম করবেন তার অনুসারে আপনি সেই অনুযায়ী ভাল এবং সফল ফল পাওয়ার সম্ভাবনা দেখছেন। সুতরাং, শুরু থেকেই কঠোর পরিশ্রমের জন্য প্রস্তুত থাকুন এবং আপনার প্রচেষ্টাটি ত্বরান্বিত করার সময় আপনার মনকে আপনার শিক্ষার দিকে নিবদ্ধ রাখুন। অতীতে যদি কোনও বিরোধ ঘটে থাকে তবে এই সপ্তাহে এটি সম্পূর্ণ সমাধান হয়ে যাবে। কারণ আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। আপনার রাগ পুরোপুরি শান্ত হবে দেখে আপনার দুঃখী হৃদয়ও খুব আনন্দিত হবে। উপায়: শনিবারের দিন শনি দেবের দর্শন করুন আর তিলের তেল অর্পিত করুন।

 কুম্ভ রাশি  এই সপ্তাহে, আপনার অতিরিক্ত কাজের বোঝা আপনার স্বাস্থ্যকে ব্যাহত করতে পারে। এমন পরিস্থিতিতে নিজের ব্যস্ত জীবন থেকে কিছুটা সময় নিজের জন্য নিন, নিজের শরীরকে কিছুটা বিশ্রাম দিন। এই সপ্তাহের শুরু থেকে তার শেষ অবধি আপনার আপনার সমস্ত বন্ধু এবং ঘনিষ্ঠ বন্ধুদের থেকে দূরে থাকতে হবে, যারা বারবার আপনার কাছ থেকে ঋণ চায় এবং তারপরে ফিরে আসে। কারণ এই সময়ে, ঋণ নেওয়ার উপর অর্থ প্রদান করা আপনার পক্ষে ক্ষতিকারক হবে। অতিথিদের এই ছোট যাত্রা আপনার ব্যাস্ততা ভরা জীবনে, কিছু আরাম আর শান্তি দিতে প্রমাণিত হতে পারে। এই সময় আপনি আপনার পরিবারকে পর্যাপ্ত সময় দিতে সফল হবেন। এরকম সময়ে উনাদের অনুভব হতে দিন যে আপনি উনাদের খেয়াল রাখেন। এরজন্য আপনি উনাদের সাথে ভালো সময় কাটান আর উনাদের, আপনার প্রতি অভিযোগ করতে সুযোগ দিবেন না। এই সপ্তাহে, আপনি কোনও ব্যয়বহুল কাজ বা ক্যারিয়ারের বৃদ্ধি অর্জনের পরিকল্পনায় হাত রাখতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে এর সাথে সম্পর্কিত যে কোনও পদক্ষেপ নেওয়ার আগে আপনাকে এ সম্পর্কে সঠিকভাবে চিন্তা করতে হবে। আপনার যদি এটির প্রয়োজন হয় তবে আপনি আপনার প্রবীণ এবং প্রবীণদেরও সহায়তা নিতে পারেন। পূর্বের সপ্তাহে যে সব বিষয় বুঝতে আপনার সমস্যা হয়েছিল, আপনি সেটি এই সপ্তাহে বুঝতে পুরো ভাবে সফল হবেন। সেইজন্য আপনার জন্য ভালো হবে যে, পুরো মনোযোগ দিয়ে আপনি পড়াশোনার প্রতি নিজেকে সমর্পিত করার সাথে, একাগ্র চিত্ত হয়ে আর অধ্যয়ন করুন। উপায়: শনিবার আর মঙ্গলবারে নেত্রহীনদের ভোজন করান।

 মীন রাশি  এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্যের অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। তবে কাজের পাশাপাশি আপনার কিছুটা বিশ্রাম নেওয়া প্রয়োজন হবে, অন্যথায় আপনি খুব ক্লান্ত হয়ে পড়বেন এবং এটি আপনার শারীরিক ক্ষমতাকে প্রভাবিত করবে। এগুলি ছাড়া এই সপ্তাহে আপনার কোনও বড় সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। আপনার মনস্কামনা এই সপ্তাহে প্রার্থনার দ্বারা, পুরো হবে আর সৌভাগ্য আপনার দিকে আসবে। কেননা এই সময় ভাগ্য আপনার সাথ দিবে, যারফলে আপনার পুরোনো দিনের পরিশ্রমও রং নিয়ে আসবে আর আপনি আপনার সব ঋণ শোধ করতে সফল হবেন। আপনি এই সপ্তাহে আপনার বন্ধুদের সমর্থন পাবেন তবে পরিবারের সদস্যদের সাথে একটি ছোট বিষয় সম্পর্কে মতামতের পার্থক্য বাড়ির শান্তিকে বিঘ্নিত করতে পারে। যার কারণে, তাদের প্রতি আপনার মনে ভুল অনুভূতি জাগবে। এই সপ্তাহে মাঠে কাজের আধিক্য সত্ত্বেও, আপনি নিজের ভিতরে আশ্চর্য শক্তি দেখতে পাচ্ছেন। তবুও, এই সময়ের মধ্যে আপনি তফসিলের আগে আপনার সমস্ত কাজ শেষ করতে অক্ষম হতে পারেন। যে সমস্ত শিক্ষার্থী পেশাদার শিক্ষা পেতে চান তাদের জন্য সাধারণত এই সময়টি শুভ হতে পারে। এর পাশাপাশি, তারা অনেক সুযোগও পাবে, তাদের শিক্ষায় কিছু ভাল পারফরম্যান্স দেবে। অতএব, আপনার আপনার সময়ের সদ্ব্যবহার করা প্রয়োজন। এই সপ্তাহে বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমন আপনার বিবাহিত জীবনে আপনার গোপনীয়তা নষ্ট করতে পারে। যদিও আপনার দ্বারা তৈরি অনেকগুলি পরিকল্পনা এটির কারণে খারাপ হবে তবে আপনার বিবাহিত জীবন সুখী হবে। তাই আপনি যখনই সময় পাবেন, আপনি আপনার সঙ্গীর সাথে খেতে বাইরে যেতে পারেন। উপায়: প্রতিদিন সূর্য্য নমস্কার, যোগ বা কোন অন্য ব্যায়ামের অভ্যেস করুন।