পাগড়ি পরে চমকে দিলেন কাকা সচিন! কী বললেন যুবরাজ?

পাগড়ি পরে চমকে দিলেন কাকা সচিন! কী বললেন যুবরাজ?

দাদার মেয়ের বিয়ে বলে কথা। একটু সাজগোজ না করলে চলে! ভাইঝির বিয়েতে সচিন রমেশ তেন্ডুলকর (Sachin Tendulkar) শুধু ঐতিহ্যবাহী পোশাকই পরলেন না, মাথায় বেঁধে নিলেন পাগড়ি। নিজের পাগড়ি পরার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মাস্টার ব্লাস্টার । তা ভাইরালও হয় । অন্য সাজে ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর ।

দাদা নীতিন তেন্ডুলকরের মেয়ের বিয়েতে উপস্থিত হয়েছিলেন সচিন। তাঁকে ঐতিহ্যবাহী পোশাকে দেখা গিয়েছিল । বিয়ের আগে সচিন তেন্ডুলকরও ঐতিহ্যবাহী স্টাইলে মাথায় পাগড়ি বেঁধেছিলেন। নিজের সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সচিন নিজেই ব্যাখ্যা করেছেন যে, কেন তাঁকে এই ঐতিহ্যবাহী পোশাকে দেখা যাচ্ছে। বলেছেন, 'দাদা নীতিনের মেয়ের বিয়ে।

তাই পাগড়ি পরা।' ভিডিও দেখে খুনসুটি করতে ছাড়েননি যুবরাজ সিংহ। তিনি ইনস্টাগ্রামে লেখেন, 'আরে সচিন কুমার যে...'।  ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে, প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর বলছেন যে, আজ তাঁর বড় ভাই নীতিন তেন্ডুলকরের মেয়ের বিয়ে এবং সেই কারণেই তিনি মাথায় পাগড়ি বাঁধছেন। কারণ এটা হল ট্র্যাডিশন ।

 নীতিন তেন্ডুলকর হলেন চার ভাইবোনের সকলের বড় । এভাবেই দাদার মেয়ের বিয়ের প্রস্তুতি নিয়েছিলেন সচিন । আন্তর্জাতিক ক্রিকেটে ১০০ সেঞ্চুরি করা সচিন তেন্ডুলকর মাটির মানুষ বলেই পরিচিত । তাঁর ভিডিও ভাইরাল হয় ।