ফের নতুন মন্তব্য কঙ্গনার, এবারে প্রসঙ্গ প্রিয়াঙ্কা

ফের নতুন মন্তব্য কঙ্গনার, এবারে প্রসঙ্গ প্রিয়াঙ্কা

আজবাংলা   এই কিছুদিন আগেই কিছু অপ্রাসঙ্গিক বক্তব্য রাখার দরুন নানা বিতর্কের মুখে পড়তে হয়েছিল কঙ্গনাকে। সেই জের যেতে না যেতেই ফের নতুন বক্তব্যে জড়িয়ে পড়লেন তিনি। তবে, এবারে প্রসঙ্গ একেবারে অন্য।

এবারে কঙ্গনার মন্তব্যের বিষয় প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর বিষয়ে মুখ খোলেন কঙ্গনা ফ্যাশনের ১২ বছর পূর্তি উপলক্ষে। সেইখানে কঙ্গনা জানান, তিনি ১৯ বছর বয়সে ফ্যাশনে অভিনয় করেছিলেন। ইন্ডাস্ট্রিতে সিনিয়র হওয়া সত্ত্বেও প্রিয়াঙ্কা কখনও তাঁকে কিছু বুঝতে দেননি।

প্রিয়াঙ্কা তাঁর মতো একজন নবাগতার সঙ্গে অভিনয় করতে হবে জানার পরও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। উলটে ফ্যাশনের সেটে প্রিয়াঙ্কা সব সময় তাঁর সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করতেন। এমনও মন্তব্য করেন কঙ্গনা।

এর পাশাপাশি কঙ্গনা আরও জানান, তিনি স্কুলে পড়াকালীন সময়ে প্রিয়াঙ্কার অভিনয় দেখতেন। এরফলে পরিচালক মধুর ভান্ডারকরের সিনেমায় যখন অভিনয়ের সুযোগ পান তিনি, তখন জানতে পারেন প্রিয়াঙ্কার কথা। কঙ্গনাকে কখনও বুঝতে দেননি যে ইন্ডাস্ট্রিতে তিনি নতুন এসেছেন।

ওই সময় একজন বড় তারকা সত্ত্বেও প্রিয়াঙ্কা তাঁর কাছে সবকিছু ডেকে ডেকে জিজ্ঞাসা করতেন। তাঁর সঙ্গে অমায়িক ব্যবহার করতেন বলেও জানান কঙ্গনা রানাউত।