মুম্বাই ছাড়তে চলেছেন কি কঙ্গনা রানাউত?

মুম্বাই ছাড়তে চলেছেন কি কঙ্গনা রানাউত?

আজবাংলা   এই পাঁচদিন আগেই অর্থাৎ গত বুধবার মানালির বাড়ি থেকে মুম্বইতে আসেন কঙ্গনা রানাউত। নিজের ভাঙাচোরা অফিস দেখতেই মুম্বইতে উড়ে এসেছিলেন। আসলে মহারাষ্ট্র সরকার ও শিবসেনার বাহিনির সাথে তাঁর বিবাদ চরম পর্যায়ে পৌঁছয়। এরপরই অভিনেত্রীর পালি হিলের অফিস ভেঙে দেওয়ার পরই উদ্ধব ঠাকরের সরকারের সঙ্গে জোর ঝামেলা শুরু হয়ে যায়।

এইনিয়ে সোশ্যাল মিডিয়ার পেজ তাঁর একাধিক বক্তব্য রাখেন ও ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি স্পষ্ট জানিয়ে দেন যে অফিস ভাঙলেও, তাঁর মনোবল ভাঙা যাবে না কিছুতেই। এরপর থেকেই স্বরাষ্ট্রমন্ত্রক থেকে প্রাপ্ত Y+ ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থার মধ্যে থেকে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে তোপ দেওয়া থেকে শুরু করে শিব সেনার সঙ্গে সংঘাত ইত্যাদির সাক্ষী থেকেছে গোটা দেশ।

এইসব কিছু মিলিয়ে বলিউডের কুইন এখন হয়ে উঠেছে ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।তবে এতকিছুর বিতর্কের মধ্যে থেকেও সোমবার সকালে বান্দ্রার বাসভবন থেকে মুম্বই বিমানবন্দরের উদ্দেশে রওনা হতে দেখা গেল কঙ্গনাকে। এখন প্রশ্নের পাশাপাশি মানুষের মধ্যে জেগেছে কৌতূহল। সবারই মনে হচ্ছে, এবার কি সত্যি মুম্বইতে থাকা অনিশ্চিত হয়ে পড়ল কঙ্গনার?

আসলে অনেকে মনে করছে, শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউতকে (Sanjay Rauth ) যে কথাগুলো বলেছিলেন সেইটাই কি বলা ভুল হল? গতকালই সঞ্জয় রাউতকে বলেছিলেন কঙ্গনা, “শিব সেনার গুন্ডারা আমায় রেপ করবে, সেটা বিজেপি চুপ করে দেখবে?” সেইকারনে এখন মনে করা হচ্ছে, সেই কথাটাই কি তাহলে কঙ্গনার মুম্বই ছাড়ার কারন হয়ে গিয়ে দাঁড়াল?

এই রবিবার বিকেলেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির সঙ্গে দেখা করতে যান কঙ্গনা। তিনি সেখানে গিয়ে নিজের সুবিচারের আবেদন রাখেন রাজ্যপালের কাছে। বৈঠক শেষে বেরিয়ে এসে বলেছিলেন, সমস্ত অন্যায়ের কথা তিনি রাজ্যপালকে জানিয়েছেন। সেখানে রাজ্যপালও বাবার মতো কর মেয়ের সমস্ত কথা শুনেছেন।

এখন আশা করছেন কঙ্গনা, তিনি ন্যায়বিচার শীগ্রহই পাবেন। তবে এতকিছুর মাঝে কঙ্গনার কোনরকম মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখবে মুম্বই পুলিস। এসবের পাশাপাশি তিনি নিজে কখনও মাদক নিয়েছেন কি না, সেইটাও দেখা হবে। নিচের লিঙ্কটি ক্লিক করলে ভিডিও ও ছবি দেখা যাবে কঙ্গনার মুম্বই যাত্রার।

https://twitter.com/pankajcreates/status/1305336824643104768

https://twitter.com/ANI/status/1305326234751115264