মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 কন্যা রাশি    কন্যা রাশিফল April, 2022 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এই মাসটি কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে, দশম বাড়ির কর্তা বুধ সপ্তমীতে এবং পরে অষ্টম ঘরে থাকবে। এ কারণে আপনার কাজের ক্ষেত্রে উত্থান-পতনের মতো পরিস্থিতি তৈরি হবে। চাকুরীজীবী জাতক/জাতিকা অফিসে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

সহকর্মী এবং সিনিয়র অফিসারদের সাথে আপনার বিরোধ হতে পারে। এই মাসটি ব্যবসা করা মানুষদের জন্য মঙ্গলজনক হবে। মাসের প্রথমার্ধে সপ্তম ভাবে সূর্য্যের গোচর আপনার জন্য সুসংবাদ আনতে পারে। এই সময়টি বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত মানুষের জন্য সাফল্য বয়ে আনবে। নতুন পরিচিতি সহ, বিদেশে আপনার ব্যবসা নতুন উচ্চতায় পৌঁছে যেতে পারে।

এই মাসটি শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হবে। পঞ্চম ভাবে শনি গ্রহের সাথে মিলনের কারণে মাসের প্রথমার্ধে আপনি উপকৃত হবেন। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় কঠোর পরিশ্রম করবে। পড়াশোনার ক্ষেত্রে কিছুটা বাধা আসবে তবে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোনিবেশ করবে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য পথটি উন্মুক্ত হবে।

পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। দ্বিতীয় ভাবের কর্ণধার শুক্র ষষ্ঠ ভাবেই থাকবেন। এ কারণে, মাসের প্রথমার্ধে আপনার জন্য কিছু সমস্যা হবে। তা ছাড়া দ্বিতীয় ভাবে শনির পূর্ণ দর্শন থাকায় ভাইদের সাথে বিজাতণের মতো পরিস্থিতি তৈরি হবে। পারিবারিক সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব আরও তীব্র হতে পারে। এই সময়ে আপনার প্রতিটি পদক্ষেপ সাবধানে নেওয়া উচিত।

নেতিবাচক চিন্তাভাবনার কারণে সমস্ত কিছু ভুল ব্যাখ্যা করা যায়। আপনার মিষ্টি কন্ঠে বিরোধটি সমাধান করার চেষ্টা করুন। বাড়ির প্রবীণদের বিশ্বাস পান এবং তাদের পরামর্শ অনুসরণ করুন। এই মাসটি প্রেমের সম্পর্কে মিশ্রিত হবে। পঞ্চম ভাবটি প্রেমের ভাব এবং পঞ্চম ভাবে মঙ্গল গ্রহের একত্রে মাসের প্রথমার্ধে শনি থাকবে। এ কারণেই প্রেম জীবনে উত্তেজনা আসবে নিশ্চিত। আপনার অংশীদারের গুরুত্ব বুঝতে এবং তাঁর প্রতি আস্থা রাখা আপনার পক্ষে গুরুত্বপূর্ণ। বিবাহিত জীবনও এই সময়ের মধ্যে সুখী হবে।

স্বামী এবং স্ত্রী একে অপরের প্রতি ভালবাসায় পূর্ণ হবে এবং সমস্ত কাজে একে অপরকে সহযোগিতা করবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। দ্বিতীয় ভাবের কর্ণধার শুক্র যদি ষষ্ঠ ভাবে অবস্থিত হন তবে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। আপনি দীর্ঘদিন ধরে মুলতুবি থাকা অর্থটি পাবেন। তবে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিক অসুবিধা ও অন্যান্য সমস্যা থাকবে।

আপনি নিজের ব্যবসা থেকেও অর্থ উপার্জন করবেন। এই সময় আপনি আপনার কর্মফল পূর্ণ ফল পাবেন। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এই মাসটি ভাল হতে চলেছে। ষষ্ঠ ভাবে শুক্রের অবস্থানের কারণে আপনি স্বাস্থ্যের দিক থেকে স্বস্তি পাবেন। আপনি মাসের দ্বিতীয়ার্ধে ষষ্ঠ ভাবে বৃহস্পতির অবস্থান থেকেও উপকৃত হবেন। চলমান স্বাস্থ্য-সংক্রান্ত সমস্যাগুলি দূর হয়ে যাবে। ত্বক সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন। উপায়- ভগবান ভৈরব চালিসার পাঠ করুন। কালো কুকুরকে দুধ রুটি খাওয়ান। শুক্রবারের দিন মাতার মন্দিরে গিয়ে লাল রংয়ের পুষ্প মাতাকে অর্পিত করুন। শনিবারের দিন পিঁপড়েদের আটা দিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,