মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

কন্যা রাশি    কন্যা রাশিফল August, 2022 কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য জীবনে বিভিন্ন ক্ষেত্রে আগস্ট মাসে সব মিলিয়ে দেখা গেলে বেশ উৎরাই - চড়াই এ ভরা প্রমাণিত হবে। আগস্ট মাসটি কন্যা রাশির শিক্ষার্থীদের শিক্ষার দিক থেকে মিশ্র ফল দিতে পারে। এই মাসে আপনার পঞ্চম ভাবের অধিপতি শনি, অর্থাৎ শিক্ষা ভাবে, নিজের রাশিতে বকরি অবস্থাতে থাকবে, যার কারণে কন্যা রাশির শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্রে ভালো করতে দেখা যাবে।

ক্যারিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার দশম ভাবের অধিপতি, অর্থাৎ কর্ম ভাবের অধিপতি বুধ আপনার বন্ধুর রাশিতে প্রবেশ করবে এবং আপনার দ্বাদশ ভাবে অর্থাৎ ব্যয় ভাবে স্থিত হবে। কন্যা রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য আগস্ট মাসে উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে। এই সময় আপনার দীর্ঘস্থায়ী রোগ আপনাকে কষ্ট দিতে পারে।

এর পাশাপাশি নতুন নতুন রোগও আপনার কষ্ট বাড়িয়ে দিতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি গড় হতে পারে। এই সময়ে, কেতু আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে অবস্থান করবে, যার কারণে পরিবারে কোনও ধরণের ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের দিক থেকে, আগস্ট মাসটি কন্যা রাশির প্রেমীদের জন্য মিশ্র ফল দেওয়ার মাস হিসাবে প্রমাণিত হতে পারে।

এই মাসে, শনি আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবে বকরি অবস্থাতে থাকবে, যার কারণে আপনার বিবাহিত জীবনে কোনও ধরণের অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ ধন ভাবের অধিপতি শুক্র আপনার একাদশ ভাবে অর্থাৎ লাভের ভাবে সূর্যের সাথে মিলিত হবে, যার কারণে এই সময় আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপায়: গোমাতাকে প্রতিদিন সবুজ চারা খাওয়ান। বুধবারের দিন পাখির জোড়া আজাদ/স্বাধীন করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,