মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

কন্যা রাশি   February, 2022 এই মাসটি কন্যা রাশির জাতকদের জন্য সাফল্যের নতুন দ্বার উন্মুক্ত করবে, তবে অনেক ক্ষেত্রেই ঝামেলা থাকবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, কুমারী সাইন লোকের জন্য এটি একটি ভাল সময়। ষষ্ঠ ভাবে উপস্থিত বৃহস্পতির দশম বাড়িতে একটি দর্শন থাকবে। এটি আপনাকে কর্মক্ষেত্রে সাফল্য দেবে। নিয়োগপ্রাপ্তরা কর্তৃপক্ষ ও পদে বৃদ্ধি পাবে।

তবে কর্মক্ষেত্রে কিছু চ্যালেঞ্জও থাকবে। ভাগ্য কঠোর পরিশ্রম অনুসারে আপনাকে সমর্থন করবে না। এটি ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জন্য একটি মিশ্র সময় হবে। দশম ভাবের প্রভু বুধ পঞ্চম ভাবে বসে থাকার কারণে কাজটি স্বাভাবিক গতিতে চলবে। বিশেষ লাভ বা ক্ষতির কোনও পরিস্থিতি থাকবে না। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে কঠিন হতে পারে। পঞ্চম ঘরে সূর্য, বুধ এবং শনি একসাথে উপস্থিতি শিক্ষার্থীদের পড়াশোনাতে বাধা সৃষ্টি করতে পারে।

কোনও কারণে মন পড়াশোনা থেকে সরে আসতে পারে। বৃহস্পতিটি ষষ্ঠ ঘরে থাকলেও সাফল্যের লক্ষণও রয়েছে তবে এর জন্য প্রচুর পরিশ্রমের প্রয়োজন হবে। এটি পারিবারিক জীবনে উত্থানের সময় হবে। চতুর্থ ঘরে মঙ্গল গ্রহের সাথে দ্বিতীয় গৃহের প্রভু শুক্রের উপস্থিতির কারণে পারিবারিক উত্তেজনার সম্ভাবনা রয়েছে। চতুর্থ ভাবের অধিপতি ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে পরিবারে বিরোধ দেখা দেবে।

অর্থের অধিকারের বিষয়ে ভাই-বোনদের সাথে সম্পর্ক কিছু দিনের জন্য তিক্ত হতে পারে। বাড়ির প্রবীণদের স্নেহ আপনার উপর থাকবে। বুধ এবং শনি সহ পঞ্চম ভাবে সূর্যের সাথে, প্রেমীদের অবাঞ্ছিত পরিস্থিতিতে পড়তে হবে। একে অপরের প্রতি প্রেমের বিশ্বাস ভেঙে যেতে পারে। ভুল বোঝাবুঝির কারণে আপনার প্রেমের সম্পর্কও শেষ হতে পারে। এই সময়টিও ভালবাসা প্রকাশের পক্ষে অনুকূল নয়।

আপনার সম্পর্কে আপনার সঙ্গীর মনে অনেক প্রশ্ন উঠবে। বিবাহিতদের জন্য এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। ফেব্রুয়ারির মাঝামাঝি পরে ষষ্ঠ ভাবে সনের গোচর স্বামী-স্ত্রীর সম্পর্ককে আরও জোরদার করবে। দীর্ঘদিনের বিবাহিত জীবনের সমস্যাগুলি কাটিয়ে উঠতে পারে। কন্যা রাশির জাতকদের জন্য আর্থিক দৃষ্টিকোণ থেকে এটি মাঝারি সময় হবে।

পঞ্চম ভাবের শনি একাদশ এবং দ্বিতীয় ঘরে একটি দর্শন থাকবে। এটি কন্যা সাইন লোকেদের জন্য ভাল সময় হিসাবে প্রমাণিত হতে পারে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি কুমারী রাশির জাতকদের জন্য মিশ্রিত হবে। ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি সম্ভব। সুতরাং সাবধানতা অবলম্বন করা খুব গুরুত্বপূর্ণ হবে। মাসের দ্বিতীয়ার্ধে আপনার খাবারের দিকে মনোযোগ দেওয়া উচিত। জীবনধারাজনিত রোগ সম্পর্কে সতর্ক হওয়া দরকার। উপায়- শনিবারের দিন বিশেষ রূপে দূর্গা চালিসা পাঠ করুন। ভালো গুনের পান্না রত্ন ধারণ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল