কন্যা রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১, Kanya Rashi July 2021

কন্যা রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১, Kanya Rashi July 2021

কন্যা রাশি   July, 2021 কন্যা রাশিচক্রের স্থানীয়দের জন্য এই সময়টি ভাল। গ্রহের রাজা দশম ঘরে উপস্থিতি রয়েছে যা কর্মফল, পেশা, অবস্থান ও খ্যাতির অনুভূতি। মাঠে দুর্দান্ত সাফল্য রয়েছে। নিজের পরিশ্রমের মাধ্যমে আপনি মাঠে সুনাম অর্জন করবেন। নিয়োগকৃত ব্যক্তিরা তাদের দক্ষতার সাথে তাদের অধস্তনকারীদের এবং সহযোগীদের প্রশংসা অর্জন করবেন এবং উচ্চ কর্মকর্তাদের সম্মান পাবেন। যদিও সাধারণ ব্যবসায়ীদের কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে এবং ব্যবসায়ের ক্ষেত্রে ওঠানামাও হতে পারে, তবে তেমন উদ্বেগের কিছু নেই।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

শিক্ষার ক্ষেত্রে এই মাসে মিশ্র প্রভাব পড়বে। শনি দেব জ্ঞানের পঞ্চম ঘরে বসে আছেন এবং মঙ্গল গ্রহের মুখোমুখি হয়েছেন। এই পরিস্থিতি শিক্ষার্থীদের পক্ষে ভাল বলা যায় না। শিক্ষা বা লেখার কারণে কোনও কারণে বাধাগ্রস্ত হতে পারে। ঘনত্ব হ্রাস হবে। পড়তে বসবে, তবে ধ্যান ঘুরে বেড়াতে পারে। উচ্চ শিক্ষার জন্য চেষ্টা করা শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময়। তারা তাদের প্রচেষ্টায় সাফল্য পেতে পারে। যদিও এই সময়টি পারিবারিক জীবনের পক্ষে অনুকূল, তবে চতুর্থ ভাবের অধিপতি বৃহস্পতি ষষ্ঠ ভাবে বসে আছেন, তবে পরিবারের কোনও বিষয় নিয়ে বিরোধ হতে পারে। আসলে, কিছু গ্রহ এ জাতীয় ধরণের যে এই মাসে পারিবারিক জীবন ওঠানামা করবে।

কখনও কখনও বায়ুমণ্ডল ঠিকঠাক হবে, কখনও স্ট্রেসযুক্ত। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের জন্য এই মাসটি কিছুটা বিভ্রান্তিকর হতে পারে। বিভ্রান্তির কারণে সম্পর্ক ওঠানামা করতে পারে। এই মুহূর্তে শনিদেব আপনার রাশিফলের পঞ্চম ঘরে উপস্থিত আছেন এবং মঙ্গল ও শুক্র দৃষ্টি রাখছেন। গ্রহগুলির এই সংমিশ্রণটি প্রেমের বিষয়ে ওঠানামার সূচক। এই সময়টি বিবাহিতদের পক্ষেও কঠিন। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাকে কষ্টের মুখোমুখি হতে হতে পারে।

জীবনসঙ্গীর সাথে সমন্বয় সাধন ভালো হবে না এবং ছোট বিষয়গুলি বিতর্কিত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। এই মাসটি ভার্জির আদিবাসীদের জন্য আর্থিকভাবে ভাল হবে। আপনি যদি অর্থটি ন্যায়বিচারে ব্যয় করেন তবে অর্থনৈতিক পরিস্থিতি আরও ভাল হবে। বুধ ও রাহু নবম ঘরে উপস্থিত। গ্রহের সূর্য দশম ঘরে বসে। আপনার নিয়মিত আয়ের উত্স আপনাকে ভাল আর্থিক সুবিধা দেবে।

কিছু নতুন উত্স থেকে আয়ও হতে পারে। ব্যবসায়ের ক্ষেত্রে ব্যবসায়ীরা উপকৃত হবেন। কন্যা চিহ্নের জন্য, জুলাইটি স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ থাকবে। কখনও কখনও, আপনি যদি ভাল বোধ করেন তবে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। সঠিক সময়ে পুষ্টিকর এবং হজমযোগ্য খাবার খান। প্রতিদিন মা দুর্গার উপাসনা এবং শ্রী দুর্গা চলিসা পাঠ করা আপনার পক্ষে উপকারী হবে।