কন্যা রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২১ | Kanya Rashi November 2021

কন্যা রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২১ | Kanya Rashi November 2021

 কন্যা রাশি      কন্যা রাশিফল November, 2021 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য উত্সাহজনক হতে পারে। আপনার দশম ঘরটি, যা কর্মের বোধ, পুরো মাস জুড়ে শুক্রের প্রভাব রাখবে। কথিত আছে যে লক্ষ্মী তাঁর প্রতি সন্তুষ্ট, যিনি এই কাজটি মধুরতার সাথে এবং অত্যন্ত দক্ষতার সাথে করেন। মাঠে শ্রদ্ধা থাকবে। সামগ্রিকভাবে, ভাল সাফল্য আশা করা হয়।

এই মাসের শুরুতে চতুর্থ ঘরে শুক্রের উপস্থিতি এবং পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতি পড়াশোনায় একাগ্রতা বাড়িয়ে তুলবে। পঞ্চম ভাবে শনির চিহ্ন এবং শনিটি তার নিজস্ব চিহ্নে। এটি নিয়ে কিছুটা অলসতা থাকবে তবে আপনি পড়াশুনার মতো অনুভব করবেন। নবম ভাবে উঁচু রাহু তথ্য প্রযুক্তি ক্ষেত্রে বিশেষত লোকদের পক্ষে ভাল। সামগ্রিকভাবে, এই মাসটি পড়ার পক্ষে অনুকূল হতে চলেছে। ঘরোয়া দৃষ্টিকোণ থেকে কথা বলা, এই মাসটি টক বা মিষ্টি বা মিশ্রিত প্রমাণিত হবে।

পারিবারিক সম্পত্তির সাথে সম্পর্কিত যে কোনও বিরোধও শুরু হতে পারে। তবে বিষয়টি উগ্রতার সাথে রাখার পরিবর্তে আমরা যদি প্রবীণদের হস্তক্ষেপে এটিকে সমাধান করার চেষ্টা করি, তবে বিষয়টি তৈরি হবে, কারণ ভেনাস মহারাজ চতুর্থ ঘরে বসে আছেন। তারা আপনাকে নম্রতার সাথে উদ্যোগ নেওয়ার অপেক্ষায় রয়েছে। এরপরে তারা ম্যানেজ করবেন।

ধৈর্য্য ধারন করুন সব কিছু ভালোই হবে কারও সাথে যদি আপনার প্রেমের সম্পর্ক থাকে তবে এই মাসটি আপনার জন্য খুব উপভোগ্য হতে চলেছে। পঞ্চম ঘরে শনি সহ বৃহস্পতির অবস্থানও প্রেম বিবাহকে ইঙ্গিত করে। শুধু আপনার বলবেন না, এটিও শুনুন। যদি তার কোন সমস্যা থাকে তবে দয়া করেও সহযোগিতা করুন। কিছু চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না।

বিবাহিত জীবনে মিষ্টি আসবে। সন্তানের পক্ষ থেকে কোনও সুসংবাদ পাওয়া যায়। এটি ঘরে উত্সবে পরিবেশ তৈরি করতে পারে। 20 তারিখে, বৃহস্পতি তার রাশিচক্র পরিবর্তন করে ষষ্ঠ ভাবে চলে যাবে। ষষ্ঠ ইন্দ্রিয়টি রোগ বৃহস্পতি বৈবাহিক সুখ সরবরাহকারী। এখন যদি সুখ দেয় গ্রহটি যদি কিছুটা বিঘ্নিত অর্থে চলে যায় তবে অবশ্যই আপনি ক্ষতিগ্রস্থ হবেন আচ্ছা চিন্তার কিছু নেই। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য উপকারী হতে চলেছে।

একাদশ ঘরে বৃহস্পতি এবং শনি উভয়ই আপনার আয়ের দিক থেকে দেখছেন এবং রাহু নবম ভাবে অবস্থিত। 16 নভেম্বর, সূর্য আপনার তৃতীয় ভাবে স্থানান্তরিত করে। আপনার প্রচেষ্টায় আপনি এগুলি সম্পূর্ণ করতে সক্ষমও হবেন। স্বাস্থ্যের দিক থেকে নভেম্বর আপনার জন্য এতটা আনন্দদায়ক হতে চলেছে না।

দ্বিতীয় ভাবে মঙ্গলের পাশাপাশি রয়েছে সূর্য উভয়ই যদি গ্রহ গরম হয় তবে পরিবারের সদস্যদের মুখের ফোস্কা বা দাঁতের ব্যথা বা চোখের সমস্যা হতে পারে। বৃহস্পতি এবং শনি দু'জনেই পঞ্চম ঘরে রয়েছে। যদিও এটি শিশুদের জন্য মনোরম সময়, সবার আগে, খাবার এবং পানীয়ের যত্ন নিন। অন্য সব ঠিক হয়ে যাচ্ছে। ভগবান শঙ্করকে বিল্বপাত্র উত্সর্গ করুন এবং ওং নমঃ শিবায় মন্ত্র জপ করুন।