মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | কন্যা রাশির জাতকের কেমন যাবে  সেপ্টেম্বর মাস ২০২২

কন্যা রাশি  কন্যা রাশিফল September, 2022 শিক্ষার দিক থেকে কথা বললে, এই মাসটি কন্যা রাশির শিক্ষার্থীদের জন্য সমস্যায় পূর্ণ হতে পারে কারণ এই সময় কর্মফল দাতা শনি আপনার পঞ্চম ভাবে বিরাজমান হয়ে মকর রাশিতে গোচর করবে। কর্মজীবনের দিক থেকে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি ভালো যাচ্ছে।

এই সময়, আপনি আপনার কর্মজীবনে ভাগ্যের সমর্থন পাবেন, যার সাহায্যে আপনি কর্মক্ষেত্রে উন্নতি ও অগ্রগতি করতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত হন তবে এই সময়টি আপনার জন্য অনুকূল ফলাফল নিয়ে আসছে। স্বাস্থ্যের দিক থেকে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি মিশ্র হতে চলেছে কারণ যাদের অতীতে কোনও সমস্যা ছিল, তাঁদের সমস্যা এই মাসে বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

কন্যা রাশির প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, এই মাসটি আপনার প্রেমের সম্পর্কের জন্য মিশ্র হতে চলেছে। আপনি যদি বিবাহিত হন, তবে শনি আপনার পঞ্চম ভাবে বকরি অবস্থাতে স্থিত থাকবে,যার ফলস্বরূপ এই সময়টি আপনার বিবাহিত জীবনের জন্য কিছুটা কম অনুকূল হতে চলেছে। পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে,

এই সময়টি আপনাকে কিছুটা কষ্ট দিতে চলেছে কারণ এই সময় ভাবে অশান্তির পরিবেশ আপনাকে বিরক্ত করবে, যা আপনাকে সময়মতো ভাল করতে হবে, অন্যথায় প্রতিকূল পরিস্থিতি চলছে। আর্থিক জীবনের দৃষ্টিকোণ থেকে, আপনি যদি ব্যবসার সাথে জড়িত থাকেন, বিশেষ করে ফটকাবাজির সাথে জড়িত ব্যবসায়ীদের জন্য, সময়টি খুব ভাল যাবে।

কিন্তু আপনার আরও বেশি এবং দ্রুত অর্থ উপার্জনের ইচ্ছা আপনাকে কিছু ভুল কাজ করতে বাধ্য করতে পারে। উপায় নিয়মিত রূপে মঙ্গলবারের দিন, হনুমান চালিসার পাঠ করুন আর বাঁদরদের কলা খাওয়ান। পান্না রত্ন ধারণ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,