মাদক পার্টি করার জন্য এবারে এনসিবি-তে অভিযুক্ত হলেন করণ জোহার

মাদক পার্টি করার জন্য এবারে এনসিবি-তে অভিযুক্ত হলেন করণ জোহার

আজবাংলা   এবারে অভিযুক্ত হলেন স্বয়ং করণ জোহার। তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুদের সাথে নিজের বাড়িতে ড্রাগ পার্টি আয়োজন করেছিলেন। এই ঘটনার সূত্রপাত হয় ২০১৯ সালের ৩০ জুলাই। তখনকার মত সেই অভিযোগ একেবারে হাওয়ায় উড়িয়ে দিয়েছিলেন করণ জোহর। সেই প্রসঙ্গে তখন বলেছিলেন, আমি অতটাও বোকা নই, যে মাদক পার্টির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবো।

তখনকার মত বিষয়টি ধামাচাপা পড়ে যায়। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলাকে কেন্দ্র করে এবার নতুন করে বিষয়টি খবরের শিরোনামে চলে এসেছে। এখন সেই পার্টির ভিডিও ক্লিপকে হাতিয়ার করে এবার নতুন করে অভিযোগ দায়ের করলেন দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা। এখন এই ভিডিয়োর সূত্র ধরেই এবার নার্কোটিকস কনট্রোল ব্যুরোতে গেলেন মনজিন্দর সিং শিরসা। সেখানে তিনি দেখা করেন এনসিবি প্রধান রাকেশ আস্থানার সঙ্গে এবং অনুরোধ করেন যাতে এই বিষয়ে বিস্তারিত তদন্ত করেন।

এরপর সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান মনজিন্দর সিং শিরসা, গতবছর ১ অগাস্ট করণ জোহরের হাউজ পার্টির ভিডিওটির ভিত্তিতে মুম্বই পুলিশের কাছে তিনি অভিযোগ দায়ের করেন। কিন্তু মুম্বই পুলিশ তদন্ত শুরু করে উঠতেই পারেনি। এর পাশাপাশি তিনি এও জানান, স্পিড পোস্টে লিখিত অভিযোগ পাঠিয়েছিলেন, বহুবার পুলিশকে তাগাদাও দিয়েছেন, একাধিকবার সোশ্যাল মিডিয়াতেও লেখালিখি করেন, কিন্তু আখেরে কিছুই করেনি মুম্বই পুলিশ।

মনজিন্দর সিং শিরসার বক্তব্য, ''সেই সময়েই মুম্বই পুলিশ তৎপর হলে, সুশান্ত হয়তো আজও আমাদের সঙ্গে থাকতেন।'' ২০১৯ সালের ৩০ জুলাই ভিডিওটিতে দেখা গিয়েছিল, করণের বাড়িতে পার্টি চলছে। সেখানে গল্প আড্ডায় মত্ত একেবারে রণবীর কাপুর থেকে শুরু করে শাহিদ কাপুর, শাহিদের স্ত্রী, দীপিকা পাডুকোন, বরুন ধাওয়ান, বরুনের প্রেমিকা, আয়ন, জোয়া আখতার, মালাইকা, ভিকি কৌশল, অর্জুন কাপুরের মতো তারকারা। এই পার্টির ভিডিও সামনে আসতেই বিধায়ক মনজিন্দর সিং শিরসা অভিযোগ করেছিলেন ,পার্টিতে দেদার মাদক সেবন করছিলেন তারকারা। 

নীচে ওই পার্টির লিঙ্ক ও এনসিবির কাছে লিখিত অভিযোগের প্রমান দেওয়া হল। 

https://twitter.com/mssirsa/status/1305863835631398914

https://twitter.com/mssirsa/status/1305377058965520387