মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 কর্কট রাশি    কর্কট রাশিফল April, 2022 কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য, এই মাসটি অনেক ক্ষেত্রে সাফল্যের দ্বার উন্মুক্ত করবে। এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে খুব ভাল হবে। এই মাসের শুরুতে, দশম ভাবের মালিক, মঙ্গল বৃহস্পতির সাথে অষ্টম ভাবে থাকবে। এ কারণে আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি যদি কোনও বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত থাকেন বা আপনার কাজ বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে এই মাসটি আপনার জন্য বিশেষ সাফল্য বয়ে আনবে।

এই সময়টি ব্যবসায়ী মানুষের জন্য সাফল্য বয়ে আনবে। ব্যবসায় আপনার প্রতিটি সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। একটি নতুন কাজ চেষ্টা করার সিদ্ধান্ত নেবে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই মাসটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হতে চলেছে। বৃহস্পতি, জ্ঞানের গ্রহ, অষ্টম ঘরে থাকবে পঞ্চম ভাবের অধিপতি এ কারণে শিক্ষার্থীরা বিদেশ শিক্ষা নীতিমালার সুবিধা পাবে।

বিশেষত উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা প্রচুর উপকৃত হবে। উচ্চ শিক্ষার ইচ্ছা থাকা শিক্ষার্থীদের সমস্যাগুলি সরানো হবে। পছন্দসই কলেজে কাঙ্ক্ষিত বিষয় নিয়ে পড়াশোনা করতে পারবেন। পারিবারিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি খুব ভাল হবে। দ্বিতীয় ভাবের কর্ণধার সূর্য মাসের প্রথমার্ধে ভাগ্যের জায়গায় অবস্থান করবেন। এ কারণে পরিবারে চলছে উত্তেজনা দূর হতে শুরু করবে। বাড়ির বড়দের বিশেষ যত্ন নিন এবং পারিবারিক বিষয়ে তাদের পরামর্শটি গুরুত্ব সহকারে শুনুন। বড়দের আশীর্বাদ আপনার পরিবারের উন্নতিতে সহায়ক হবে।

এই মাসটি প্রেমের ক্ষেত্রে মিশ্রিত হবে। পঞ্চম ভাবের কর্তা মঙ্গলের অষ্টম ভাবে থাকার কারণে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। আপনার প্রেম জীবনে অসুবিধা হবে। প্রেমিকা/প্রেমিকের সাথে দ্বন্দ্ব হতে পারে এবং বিজাতীয়তার পরিস্থিতি দেখা দিতে পারে। আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করুন এবং সুরেলা কণ্ঠস্বর ব্যবহার করুন। এই সময়ে, কর্কট রাশির জাতক/জাতিকাদের বিবাহিত জীবনে উত্তেজনা দেখা দিতে পারে।

পারিবারিক কোনও কারণে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব হতে পারে। একে অপরের প্রতি ভুল বোঝাবুঝি হতে পারে। আপনার জীবন সঙ্গীর সাথে আরও সময় কাটাতে এবং আপনার জীবন সঙ্গীর সাথে আপনার মনের কথা ভাগ করে নেওয়ার চেষ্টা করুন। আর্থিক অবস্থা এই সময়ে খুব ভাল হতে চলেছে। সূর্য্য মাসের প্রথমার্ধে, দ্বিতীয় ভাবের কর্তা, নবম ভাবে অবস্থিত, গোপন সম্পদের যোগফল তৈরি হচ্ছে।

একাদশ ভাবে রাহুর উপস্থিতি আয় বৃদ্ধির শুভ লক্ষণ। নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতির সাথে সাথে তাদের আয়ের পথ উন্মুক্ত হবে। এই মাসটি ব্যবসা করা মানুষদের অর্থনৈতিক উন্নতি হতে চলেছে। মাসের দ্বিতীয়ার্ধে, বুধের সাথে দশম ভাবে সূর্য স্থাপনের কারণে নতুন কর্মসংস্থানের পথগুলি উন্মুক্ত হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই মাসটি মিশ্রিত হবে। মাসের প্রথমার্ধে অষ্টম ভাবে শুক্র ও মঙ্গল গ্রহের সাথে মিলিত হবে ষষ্ঠ ভাবের অধিপতি বৃহস্পতি।

এই কারণে, আপনি ইতিমধ্যে চলমান রোগগুলি থেকে মুক্তি পাবেন। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি বৃহস্পতির ভাগ্যে অবস্থান করে আরও সুবিধা পাবেন। সবচেয়ে বড় রোগ থেকে মুক্তি পাবেন। উপায় ভগবান শিবকে দুধে তিল মিশিয়ে জলভিষক করুন। মঙ্গলবারের দিন 7 বার হনুমান চালিসা পাঠ করুন। বৃহস্পতিবারের দিন কলা গাছে ছোলার ডাল অর্পিত করুন। মঙ্গলবারের দিন ছোট বালকদের গুড় আর ছোলা ভাগ করে দিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,