মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২৩

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২৩

কর্কট রাশি  / Karkat  Rashifal in Bengali April, 2023 এই রাশির অধিপতি চন্দ্র। চাঁদ রাতের রাজা। কর্কটরাশিদেরও চাঁদের মতো গুণ রয়েছে। এদের স্বভাব নরম। কর্কটরা খুব কমই রেগে যায়, কিন্তু যখন তা হয়, তারা খুব রেগে যায়। তারা যত তাড়াতাড়ি রেগে যায়, তত দ্রুত তারা শান্ত হয়। কর্কট রাশির জাতক জাতিকারা ধর্মপ্রবণ। তারা বেশি বুদ্ধিমান। তারা সব কাজে পারদর্শী।

তাদের মধ্যে সাহস আছে। মাসিক রাশিফল ​​2023 অনুযায়ী কর্কট রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রে এই মাসটি মিশ্র যাবে। আপনি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। আপনার সিনিয়রদের সাথে আপনার সম্পর্ক মধুর রাখুন, অন্যথায় আপনার চাকরি হারানোর পরিস্থিতি হতে পারে। মাসিক রাশিফল ​​2023 অনুসারে, কর্কট রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবনের জন্য এই মাসটি অনুকূল মনে হচ্ছে না।

আপনার ধৈর্য থাকা দরকার। ছোট ছোট বিষয়গুলোকে উপেক্ষা করুন, নইলে এই বিষয়গুলো বড় ধরনের বিতর্ক তৈরি করবে। যার কারণে পরিবারে ঝগড়া দেখা দিতে পারে। প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি খুব বেশি উত্সাহজনক হবে না। এই মাস উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। কর্কটরাশি এই মাসে তাদের আর্থিক জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন।

মাসের 15 তারিখের পরে, জারক/জাতিকারা যদি কোনও বিনিয়োগ করতে চান তবে একটু সাবধান হন। এই সময়টা তাদের জন্য অনুকূল নয়। মাসিক রাশিফল ​​2023 অনুসারে, এই মাসটি কর্কট রাশির জন্য স্বাস্থ্যের দিক থেকে বিশেষ কিছু বলে মনে হচ্ছে না। স্বাস্থের দিক থেকে অনেক সমস্যায় পড়তে হতে পারে দেশি।আপনি যদি দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছেন তাহলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন।

সামগ্রিকভাবে, এই মাসে আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। উপায় • প্রতিদিন নিয়মিত 20 বার "ওম চন্দ্রায় নমঃ" জপ করুন। • চন্দ্র গ্রহের শান্তির জন্য সোমবার যজ্ঞ-হবন করুন। • সোমবার ব্রত রাখুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,