কর্কট রাশির জাতকের কেমন যাবে আগস্ট ২০২১ Kark Rashi August 2021

কর্কট রাশির জাতকের কেমন যাবে আগস্ট  ২০২১ Kark Rashi August 2021

কর্কট রাশি    কাজ এবং ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে আগস্ট মাসের মিশ্র ফলাফল হবে। উত্থান-পতনের সাথে সাথে আপনার কাজ হয়ে যাবে। মঙ্গল গ্রহে যদি দ্বিতীয় ভাবে অবস্থিত হয় তবে নিয়োগপ্রাপ্তদের জন্য লাভের পরিস্থিতি তৈরি হবে। কাজে উৎসাহ থাকবে। সময় মতো কাজ শেষ হবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হবে। কেউ পুরস্কার পেতে পারেন ইত্যাদি একাদশ ঘরে রাহুর উপস্থিতি ব্যবসা এবং চাকরী উভয় ক্ষেত্রেই সক্রিয় লোকদের জন্য একটি সুবিধাজনক অবস্থান তৈরি করতে চলেছে।

শিক্ষার জন্য সময় গড় বা গড়ের নিচে হতে পারে। পঞ্চম ঘরে বসে কেতু। এটি শিক্ষার প্রতি গভীর আগ্রহের দিকে পরিচালিত করবে, তবে কেন্দ্রীকরণের অভাব হবে। প্রতিদিন নতুন জিনিসগুলির দিকে ক্রমবর্ধমান প্রবণতা থাকবে। আপনি কোথাও স্টিক লাগিয়ে এবং লক্ষ্যটিকে মাথায় রেখে পরিকল্পনা করতে অক্ষম পাবেন। এটি শেষ পর্যন্ত সময় নষ্ট করবে, মনে রাখবেন। চতুর্থ ভাবে শনির চোখ রয়েছে, যা পরিবারের সুখের অনুভূতি হিসাবে বিবেচিত হয়। এটি পারিবারিক সুখ হ্রাস করতে পারে।

কোনও কাজের কারণে বাড়ি থেকে সরে যেতে হতে পারে। ইত্যাদি ভ্রমণ করতে হতে পারে শুক্র ও মঙ্গল দ্বিতীয় ঘরে বসে আছে। এটি পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের প্রস্তুতির দিকে নিয়ে যেতে পারে। আপনি যে কোনও পারিবারিক কাজে জড়িত থাকতে পারেন। স্বজনদের সাথে দীর্ঘ সময় পরে মিলনের সুযোগ হতে পারে। অতিথিরা পরিবারে আসতে পারে, যা হেঁটে যাওয়ার দিকে পরিচালিত করবে। আগস্ট মাস প্রেমের বিষয়গুলির জন্য মনোরম অভিজ্ঞতা হবে না। যাদের ভালবাসার সম্পর্ক রয়েছে তাদের এই মাসে তাদের বুদ্ধি এবং বুদ্ধি দেখাতে হবে।

তাদের প্রেম কঠোরভাবে পরীক্ষা করা যেতে পারে। কেতু পঞ্চম ঘরে বসে আছে, এতে প্রেমের বিষয়গুলিতে ব্যাঘাত ঘটবে। পারস্পরিক দূরত্ব বাড়বে। তাদের মধ্যে মতপার্থক্য থাকবে এবং এই পার্থক্যকে বৈষম্যে রূপান্তরিত করা যেতে পারে। কথাবার্তা বিরতিতে পারে। আপনার সমস্যা বাড়ানোর আর একটি কারণ পঞ্চম বাড়িতে মঙ্গল গ্রহ দেখা। যদিও প্রেমের বিষয়গুলির জন্য পরিস্থিতিটি মনোরম নয়, বিবাহিতদের জীবন চ্যালেঞ্জ হতে চলেছে। বিবাহিত জীবনে প্রচুর টক হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সাথে সামঞ্জস্যের অভাবের কারণে দর্শনে পার্থক্য সম্ভব।

তুচ্ছ বিষয় নিয়েও উত্তেজনা ও কলহের পরিস্থিতি তৈরি হবে। বাচ্চাদের নিয়েও বিতর্ক হতে পারে। পারস্পরিক কথোপকথন বন্ধ করতে দেবেন না। ঠান্ডা মন নিয়ে সমস্যাগুলি প্রতিরোধ করুন এবং একসাথে বসুন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, আগস্ট মাসটি ভাল হতে চলেছে। আয় বা লাভের একাদশ ঘরে রাহু অবস্থিত। রাহুর প্রভাব হঠাৎ করে অর্থ উপার্জনের সুযোগ সরবরাহ করতে পারে। হঠাৎ অর্থ প্রবাহ হতে পারে বা আয়ের কোনও উত্স হঠাৎই খুলতে পারে। এতে মন উত্তেজিত থাকবে। ব্যবসায় নিয়ে ব্যস্ত থাকবেন।

বাণিজ্যে লাভের ভাল সুযোগ রয়েছে। স্ত্রীর সহায়তায় কোনও কাজে ভালো অর্থের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে আগস্ট মাস মিশ্রিত ফলদায়ক হবে। দ্বিতীয় বাড়িতে মঙ্গল ও শুক্র এবং অষ্টম ভাবে বৃহস্পতি। পঞ্চম ঘরে বসে কেতু। এই সমস্ত পরিস্থিতি কিছু স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। যদি ইতিমধ্যে কোনও সমস্যা হয় তবে তার ওষুধ ইত্যাদির বিষয়ে একটু অযত্ন থাকবেন না। প্রতিদিন শ্রী গণেশ জিয়ার উপাসনা করুন এবং তাঁকে দুর্ভানকুর অর্পণ করুন।